×

জাতীয়

গণভবনে আবরারের মা, জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৪ অক্টোবর ২০১৯, ০৭:৩৪ পিএম

গণভবনে আবরারের মা, জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী
গণভবনে আবরারের মা, জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

আবরারের মাকে জড়িয়ে ধরলেন প্রধানমন্ত্রী

বুয়েট শিক্ষার্থী আবরার ফাহাদের বাবা, মা ও ছোট ভাই গণভবনে গেলে প্রধানমন্ত্রী আবরারের মাকে জড়িয়ে ধরে সান্ত্বনা দেন। বলেন, অপরাধীর রাজনৈতিক পরিচয় যা-ই হোক না কেন, সর্বোচ্চ শাস্তি নিশ্চিত করা হবে।

সোমবার (১৪) বিকেল পাঁচটায় আবরারের বাবা বরকত উল্লাহ, মা রোকেয়া বেগম এবং ছোট ভাই আবরার ফাইয়াজ গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাৎ করতে যান।

এসময় শেখ হাসিনা আবরারের মাকে জড়িয়ে ধরে বলেন, আপনাকে সন্ত্বনা জানানোর ভাষা আমার জানা নেই। শুধু বলবো আমাকে দেখেন। স্বজন হারানোর বেদনা আমি বুঝি। আমিও এক রাতে সব হারিয়েছিলাম। আমি তখন বিচারও পাইনি।

ওই সময় রোকেয়া খাতুন প্রধানমন্ত্রীকে বলেন, আপনি মায়ের আসনে থেকে ঘটনার পর হত্যাকারীদের বিরুদ্ধে যে কঠোর ভূমিকা নিয়েছেন সে জন্য আপনার প্রতি কৃতজ্ঞতা জানানোর ভাষা আমার নেই।

প্রধানমন্ত্রী আরো বলেন, আমি ঘটনাটি শোনার সাথে সাথে সিসি টিভি ফুটেজ দেখে তাৎক্ষণিক ব্যবস্থা নেয়ার নির্দেশ দিয়েছি। আমি দেখতে চাইনি কে কার লোক। আপরাধী কে বা কোন দল করে সেটা বিবেচনা করিনি।

শেখ হাসিনা বলেন, ওই সময় কিছু শিক্ষার্থী ভিডিও ফুটেজ আটকানোর চেষ্টা করেছে। সেটা তারা কেন করেছে তা এখনো আমার বোধগম্য নয়। তা না হলে হয়তো সব অপরাধী আরও আগেই গ্রেপ্তার হতো।

আবরারের মা রোকেয়া খাতুন ও বাবা বরকতউল্লাহ এসময় প্রশাসন ও দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা জানান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App