ছাত্ররাজনীতিতে সুস্থধারার চর্চার গুরুত্ব

আগের সংবাদ

কলুষমুক্ত হোক ক্রীড়াঙ্গন

পরের সংবাদ

এবার ভাইরাল সানিয়া মির্জার ভিডিও

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১৪, ২০১৯ , ৮:১৯ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১৪, ২০১৯, ৮:৪৫ অপরাহ্ণ

Avatar

নিজের ভেরিফাইড ফেসবুক পেজ ও ইনস্টাগ্রাম একাউন্টে জিমে শারীরিক অনুশীলনরত একটি ভিডিও শেয়ার করেছেন ভারতীয় টেনিস সেনসেশন সানিয়া মির্জা।

যেখানে ওজন কমিয়ে ফিটনেসে সবাইকে চমকে দিয়েছেন এই টেনিস সুন্দরী। মাত্র চার মাস আগেই পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। কিন্তু ভাইরাল হওয়া ফিটনেস ভিডিওতে তার কোনো ছাপই নেই।

ভিডিওটিতে দেখা গেছে জিমে ঘাম ঝরাচ্ছেন টেনিস সুন্দরী। জিমের মধ্যে কখনো ট্রেড মিলে, আবার কখনো ওজন নিয়ে করসত, কখনও বা বক্সিং প্র্যাক্টিস করছেন সানিয়া। জিমের এই ভিডিওতে তার পরণে ছিল একটি সাধারণ কালো টি-শার্ট। সঙ্গে প্রিন্টেড ইয়োগা প্যান্ট এবং কোমরে একটি নীল জ্যাকেট জড়িয়ে রেখেছিলেন তিনি। আর পায়ে ছিল স্নিকার্স ।

ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করার পর থেকেই ২৩ হাজারেরও বেশি ফলোয়ার সেটিকে পছন্দ করেছেন। সঙ্গে অনেকেই প্রশংসায় ভাসিয়ে মন্তব্যও করেছেন

পোস্টকরা ভিডিওতে তিনি লিখেছেন, ৮ম দিন, এটি ছিল একটি নতুন সপ্তাহ। আমি নিজেকে আরো বেশি করে খুঁজে পেয়েছি এবং এই ওয়ার্ক আউট আমাকে আবার চিনিয়ে দিয়েছে যে আসলে আমি কে। শরীর আগের থেকে ভালো, অনেক বেশি ফিট, আরো বেশি শক্তিসম্পন্ন। তবে আরো কঠিনের জন্য মানসিক দিক থেকে প্রস্তুত হওয়া দরকার।

ভিডিও লিংক:

Day 8- it was the new week and I was feeling more and more myself and the work our felt part of who I am again .. body was better ,fitter ,stronger and just more energy .. but the two ain’t was also going to get harder and mentally I needed to be ready .. but I was so excited that I was gonna start playing that i guess I was focusing all my energy on that ..like I said i- it’s all a state of mind 😏 #mummahustles 🙃

Gepostet von Sania Mirza am Donnerstag, 10. Oktober 2019

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা