×

জাতীয়

চলন্তবাসে শিশু ধর্ষণচেষ্টায় কারাগারে সুপারভাইজার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৯, ০৪:৪০ পিএম

চলন্তবাসে শিশু ধর্ষণচেষ্টায় কারাগারে সুপারভাইজার

হবিগঞ্জের মাধবপুরে চলন্ত বাসে তৃতীয় শ্রেনীর ছাত্রী কে ধর্ষণ চেষ্টার অভিযোগে এনা পরিবহনের সুপার ভাইজার মানিক মোল্লা (৪৫) কে কারাগারে পাঠিয়েছে বিচারক।

রোববার (১৩ অক্টোবর) দুপুরে সুপার ভাইজার কে হবিগঞ্জ সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আমলি আদালত (৬) হাজির করলে বিজ্ঞ বিচারক তাহমিনা আক্তার সুপার ভাইজারের জামিন না মঞ্জুর করে কারাগারে পাঠান। আদালতে ভিকটিমের ২২ ধারা রেকর্ড করা হয়েছে। এদিকে ভিকটিমের বয়স নির্ধারনের জন্য হবিগঞ্জের সিভিল সার্জনের কার্য্যালয়ে পাঠানো হয়েছে বলে মামলার তদন্তকারী কর্মকর্তা মাধবপুর থানার উপ-পরিদর্শক(এসআই) আবুল কাশেম নিশ্চিত করেছেন।

শনিবার বিকেলে হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনের একটি বাস থেকে শিশু ধর্ষনের চেষ্টার অভিযোগে বাসের সুপার ভাইজার মানিক মোল্লা কে গ্রেপ্তার করে মাধবপুর থানা পুলিশ। গ্রেপ্তার মানিক মোল্লা নোয়াখালী জেলার সোনাইমুড়ি উপজেলার কাবিলপুর গ্রামের নাজির মিয়ার ছেলে।

মাধবপুর থানার অফিসার ইনচার্জ(ওসি) কেএম আজমিরুজ্জামান জানান, শনিবার বিকাল ৩ টায় হবিগঞ্জ থেকে ছেড়ে আসা ঢাকাগামী এনা পরিবহনে করে বানিয়াচং উপজেলার কর্চা গ্রামের একটি দরিদ্র পরিবার ঢাকা যাচ্ছিল। গাড়িটি অলিপুর অতিক্রম করার পর বাসের সুপার ভাইজার ওই পরিবারের শিশু সদস্য স্কুল ছাত্রীকে পিছনে সিট দেওয়ার কথা বলে পরিবরের লোকজনদের কাছ থেকে নিয়ে যায়।

এক পর্যাায়ে শিশু টিকে সুপার ভাইজার ধর্ষানের চেষ্টা করে। এ সময় শিশুটি চিৎকার শুরু করলে শিশুটির মা, বাবা সহ গাড়িতে থাকা যাত্রীরা সুপার ভাইজার কে মারধোর করে। খবর পেয়ে পুলিশ ইটাখোলা এলাকায় গাড়ীটি আটক করে ধর্ষনের চেষ্টার অভিযোগে সুপার ভাইজার মানিক মোল্লা কে গ্রেপ্তার করে। সন্ধ্যা ৭ টার দিকে শিশুটির পিতা অশ্বিনী বৈষ্ণব বাদি হয়ে সুপার ভাইজার কে আসামি করে একটি মামলা দায়ের করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App