×

জাতীয়

আবরার হত্যায় সম্পৃক্ততা স্বীকার অনিকের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৩ অক্টোবর ২০১৯, ১২:২৮ এএম

আবরার হত্যায় সম্পৃক্ততা স্বীকার অনিকের

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যাকাণ্ডে নিজের সম্পৃক্ততা স্বীকার করে পুলিশের কাছে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন অনিক সরকার অপু। শনিবার (১২ অক্টোবর) ঢাকা মহানগর হাকিম আতিকুল ইসলামের আদালতে ১৬৪ ধারায় তার স্বীকারোক্তিমূলক জবানবন্দি রেকর্ড করা হয়।

এর আগে অনিক সরকাকে আদালতে হাজির করে মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক ওয়াহিদুজ্জামান জবানবন্দি নেয়ার আবেদন করেন। আদালত তার জবানবন্দি নেয়ার পর কারাগারে পাঠানোর আদেশ দেন।

জবানবন্দিতে আবরার ফাহাদকে দুই দফায় স্টাম্প দিয়ে শতাধিক আঘাতে হত্যা করার বিষয় স্বীকার করেছেন বুয়েট শাখা ছাত্রলীগের বহিষ্কৃত তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার অপু।

এর আগে ৮ অক্টোবর অনিক সরকারকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। রিমান্ড চলাকালে শনিবার (১২ অক্টোবর) তাকে আদালতে হাজির কর জবানবন্দি রেকর্ড করার আবেদন জানান তদন্তকারী কর্মকর্তা।

গত ৬ অক্টোবর রাতে আবরার ফাহাদকে ডেকে নিয়ে যায় বুয়েট শাখা ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। রাত তিনটার দিকে শেরেবাংলা হলের নিচতলা ও দোতলার সিঁড়ির করিডোর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App