×

জাতীয়

সমাজে মানবিক মূল্যবোধের পতন ঘটেছে: জিএম কাদের

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১০ অক্টোবর ২০১৯, ০৬:৩৫ পিএম

সমাজে মানবিক মূল্যবোধের পতন ঘটেছে: জিএম কাদের

বুয়েটের মেধাবী ছাত্র আবরার ফাহাদ হত্যাকাণ্ডে উদ্বেগ প্রকাশ করে সংসদে বিরোধীদল জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান এবং বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের বলেছেন, সমাজে মানবিক মূল্যবোধের পতন ঘটেছে। মানুষের মধ্যে মানবিকতা এবং মানবিক মূল্যবোধ হারিয়ে গেছে।

বৃহস্পতিবার (১০ অক্টোবর) দুপুরে জাপা চেয়ারম্যানের বনানী কার্যালয়ে ঢাকা বিভাগীয় টাঙ্গাইল জেলার সাংগঠনিক সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাপা প্রধান আরো বলেন, দেশে সর্বত্র সামাজিক অস্থিরতা এবং রাজনৈতিক শূন্যতা বিরাজ করছে। কোথাও সুখ-শান্তি নেই।

পার্টির নেতাকর্মীদের ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে জিএম কাদের বলেন, আমাদের সব মতভেদ ভুলে পার্টিকে সু-সংগঠিত ও শক্তিশালী করতে হবে। দলের স্বার্থে সব প্রকার ত্যাগ স্বীকার করতে হবে। দলে ঐক্যের কোনো বিকল্প নাই।

জাপার প্রেসিডিয়াম সদস্য ও সাংগঠনিক কমিটির আহ্বায়ক সৈয়দ আবু হোসেন বাবলার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন প্রেসিডিয়াম সদস্য জিয়াউদ্দিন আহমেদ বাবলু, আবুল কাশেম, এসএম. ফয়সল চিশতী, পীরজাদা শফিউল্লাহ আল মনির, টিমের সদস্য সচিব ও প্রেসিডিয়াম সদস্য আলমগীর সিকদার লোটন, ভাইস চেয়ারম্যান জহুরুল ইসলাম জহির, নুরুল ইসলাম নুরু, আহসান আদেলুর রহমান আদেল এমপি, মোস্তাকুর রহমান মোস্তাক, যুগ্ম মহাসচিব আশরাফ সিদ্দিকী, সম্পাদক মন্ডলীর সদস্য যুগ্ম দপ্তর সম্পাদক এমএ রাজ্জাক খান প্রমুখ।

এছাড়া বনানী কার্যালয়ে ময়মনসিংহ বিভাগীয় সাংগঠনিক সভা অনুষ্ঠিত হয়েছে। এতে উপস্থিত ছিলেন কমিটির আহ্বায়ক প্রেসিডিয়াম সদস্য এমএ সাত্তার, যুগ্ম আহ্বায়ক ও প্রেসিডিয়াম সদস্য ফখরুল ইমাম এমপি, সদস্য জহিরুল ইসলাম জহির, সদস্য সচিব ও ভাইস চেয়ারম্যান মোস্তফা আল মাহমুদ, সাংগঠনিক টিমের সদস্য ও সাংগঠনিক সম্পাদক নির্মল দাস প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App