শরিকদের তোপের মুখে গয়েশ্বর-নজরুল

আগের সংবাদ

সমতায় ফিরল মিঠুনরা

পরের সংবাদ

কাতারের বিপক্ষে হারলো বাংলাদেশ

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১০, ২০১৯ , ১০:০৬ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১০, ২০১৯, ১০:০৬ অপরাহ্ণ

Avatar

বিশ্বকাপ ও এশিয়ান কাপ বাঁছাইয়ে নিজেদের দ্বিতীয় ম্যাচে কাতারের বিপক্ষে ২-০ গোলে হেরেছে বাংলাদেশ। কাতারের হয়ে গোল করেছেন ইউসুফ আব্দুরিসাগ ও করিম বাওদিয়াফ। ম্যাচের প্রথমার্ধের ২৯ মিনিটের মাথায় দলের প্রথম গোল করেন ইউসুফ আব্দুরিসাগ। প্রথমার্ধে ১-০ গোলে পিছিয়ে থাকা বাংলাদেশ দ্বিতীয়ার্ধের ৯০ মিনিট পর্যন্ত এই ব্যবধানেই পিছিয়ে ছিল। কিন্ত ইনজুরি সময়ের ৯১ মিনিটের মাথায় দ্বিতীয় গোলটি হজম করে জেমি ডের শিষ্যরা।

ম্যাচটি হারলেও বাংলাদেশর পারফরমেন্স ছিল চোখে পরার মতো। ম্যাচে জামাল ভূঁইয়ারা বেশ কয়েকটি সুযোগ তৈরি করেও ভালো ফিনিশিংয়ের অভাবে সেগুলো কাজে লাগাতে পারেনি। ম্যাচের প্রথম পনেরো মিনিট বাংলাদেশ দুর্দান্ত খেলে। কিন্তু প্রথম গোল হজম করার পর কিছুটা ঝিমিয়ে পরে সুফিল-জীবনরা।

এরপর বিরতি থেকে ফিরে বাংলাদেশ তাদের গতি আবারো বাড়িয়ে দেয়। আবারও তৈরি হয় বেশ কয়েকটি সুযোগ। কিন্তু সুযোগগুলোকে আর গোলে পরিণত করা যায়নি।

আগামী ১৫ অক্টোবর ভারতের বিপক্ষে বিশ্বকাপ বাঁছাইয়ে নিজেদের তৃতীয় ম্যাচে লড়বে বাংলাদেশ। ম্যাচটি হবে কলকাতার সল্টলেক স্টেডিয়ামে। এরপর নভেম্বরের ১৪ তারিখ ওমানের বিপক্ষে খেলতে দেশটিতে যাবে জামাল ভূঁইয়ারা।