×

জাতীয়

ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের কর্মসূচি ঘোষণা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৮ অক্টোবর ২০১৯, ০৫:৩৬ পিএম

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয় (বুয়েট)-এর ছাত্র আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে দুই দিনের কর্মসূচি ঘোষণা করেছে বিএনপির ভ্রাতৃপ্রতিম সংগঠন ছাত্রদল।

সংগঠনটির ভারপ্রাপ্ত দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটোয়ারী জানান, ছাত্রলীগ কর্তৃক বুয়েটের ছাত্র ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে বুধবার (৯ অক্টোবর) দেশের সব জেলা, মহানগর ও বিশ্ববিদ্যালয়ে এবং বৃহস্পতিবার (১০ অক্টোবর) দেশের সব থানা, পৌর এলাকা ও কলেজে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হবে।

মঙ্গলবার (৮ অক্টোবর) এক যৌথ বিবৃতিতে ছাত্রদলের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফজলুর রহমান খোকন ও সাধারণ সম্পাদক ইকবাল হোসেন শ্যামল বলেন, ‘দেশবিরোধী চুক্তির প্রতিবাদ করে সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দেয়ায় ফাহাদকে ছাত্রলীগের সন্ত্রাসীরা পিটিয়ে নির্মমভাবে হত্যা করেছে। আমরা এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সারাদেশে এখন আইনের শাসনের পরিবর্তে আওয়ামী শাসন চলছে দাবি করে সংগঠনটির শীর্ষ এই দুই নেতা বলেন, মানুষের জান-মালের নিরাপত্তা এবং সুস্থ্য স্বাভাবিক জীবনের নিশ্চয়তা এ দেশে এখন সুদূর অতীতের গল্প। ছাত্রলীগ কর্তৃক ফাহাদ হত্যাকান্ড একটি উদাহরণ মাত্র। সারাদেশে বিরোধী দল ও মতের মানুষের ওপর আওয়ামী লীগের সন্ত্রাসী সংগঠন ছাত্রলীগের অন্যায় ও অত্যাচার যেকোনও সময়ের তুলনায় এবার সীমা ছাড়িয়ে গেছে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App