বাড়িভাড়া বৃদ্ধিতে ভাড়াটিয়াদের নাভিশ্বাস

আগের সংবাদ

আবরার হত্যাকারীদের কোনোভাবেই ছাড় নয়

পরের সংবাদ

মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি, ২ ছাত্রলীগ নেতা আটক

প্রকাশিত হয়েছে: অক্টোবর ৮, ২০১৯ , ৯:৩০ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ৯, ২০১৯, ১২:৪৮ পূর্বাহ্ণ

কাগজ প্রতিবেদক

ঢাকা বিশ্ববিদ্যালয়ের হাজী মুহম্মদ মুহসিন হল থেকে অস্ত্রসহ সাবেক এক ছাত্রলীগ নেতা ও অপর একজনকে আটক করা হয়েছে। মঙ্গলবার (৮ অক্টোবর) রাত সাড়ে আটটার দিকে তাদের আটক করা হয়। আটককৃতদের মধ্যে একজন হলেন হাসিবুর রহমান তুষার যিনি ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগের সাবেক ক্রীড়া বিষয়ক উপ-সম্পাদক এবং অপরজন হলেন মহসীন হল ছাত্রলীগের নেতা আবু বকর আলিফ।

তাদের আটকের বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক ড. এ কে এম গোলাম রব্বানী।

জানা যায়, মঙ্গলবার সন্ধ্যায় তুষার ছাত্রলীগের মুহসিন হলের ছাত্রবৃত্তি বিষয়ক সম্পাদক মো. রিয়াজ ফরাজিকে ডেকে তার মাথায় পিস্তল ধরে তাকে হুমকি দেন। অভিযোগ উঠেছে গ্রুপ রাজনীতির জেরেই রিয়াজের মাথায় পিস্তল ঠেকিয়ে হুমকি দেন তুষার। এর কিছুক্ষণের মধ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসন বিষয়টি জানতে পেরে আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের নিয়ে হলে গিয়ে তাদের আটক করে বলে জানান ঢাবি প্রক্টর ড. একেএম গোলাম রাব্বানী। তাদের পুলিশে সোপর্দ করা হয়েছে বলে জানান তিনি।

এদিকে সাম্প্রতিক বুয়েটে আবরার হত্যাকান্ডের ঘটনা এবং আজকের এ ঘটনার জের ধরে ঢাকা বিশ্ববিদ্যালয়ের হলসমূহে রেইড দেয়ার গুঞ্জন শোনা যাচ্ছে। তবে এ বিষয়ে ঢাবি প্রক্টর ড. একেএম গোলাম রাব্বানী বলেন এসকল তথ্য সঠিক নয়। যদি কোন সুনির্দিষ্ট তথ্য থাকে কারও বিরুদ্ধে তখন আমরা অভিযান চালিয়ে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নিব। এমনি এমনি অভিযান চালিয়ে সাধারণ ছাত্রদের মনে আতঙ্ক সৃষ্টি আমরা করব না।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা