ফাহাদ হত্যা: বুয়েট শিক্ষার্থীদের ৭ দফা দাবি

আগের সংবাদ

সহযোগী-প্রশ্রয়দাতার নাম বলেছেন সম্রাট

পরের সংবাদ

রাজু ভাস্কর্যের সামনে আবরারের গায়েবি জানাজা

প্রকাশিত হয়েছে: অক্টোবর ৮, ২০১৯ , ১:০৩ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ৮, ২০১৯, ১:১১ অপরাহ্ণ

Avatar

ঢাকা বিশ্ববিদ্যালয়ের টিএসসি এলাকায় বাংলাদেশ সাধারণ ছাত্র পরিষদ ক্যাম্পাসে রাজু ভাস্কর্যের সামনে মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুর ১২ টায় নিহত আবরার ফাহাদের গায়েবি জানাজা পড়ানো হয়।

উল্লেখ্য, সোমবার (৭ অক্টোবর) রাত তিনটার দিকে বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার ফাহাদকে (২১) পিটিয়ে হত্যা করা হয়। পরে বিশ্ববিদ্যালয়ের শের-ই-বাংলা হলের নিচতলা থেকে আবরারের লাশ উদ্ধার করে পুলিশ। এরপর ময়না তদন্ত শেষে সোমবার রাত ১০টায় প্রথম জানাজা অনুষ্ঠিত হয় বুয়েট ক্যাম্পাসে। শেরেবাংলা হলসহ বুয়েটের অন্যান্য হলের শিক্ষক-শিক্ষার্থীর পাশাপাশি ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী ও স্থানীয়রাও জানাজায় অংশ নেন।

এরপর লাশবাহী গাড়িতে করে কুষ্টিয়ার কুমারখালি উপজেলার রায়ডাঙ্গা গ্রামের বাড়ির পথে ফাহাদের লাশ নিয়ে রওনা দেন স্বজনরা। সকাল সাড়ে ৬টায় পিটিআই রোডস্থ আল-হেরা জামে মসজিদের সামনে ২য় জানাজা পড়ানো হয়। জানাজায় অংশ নেয় উপজেলা প্রশাসন, রাজনৈতিক নেতাকর্মী ও এলাকাবাসী।

মঙ্গলবার (৮ অক্টোবর)  গ্রামের বাড়ী কুমারখালীর কয়া ইউনিয়নের রায়ডাঙ্গা গ্রামে সকাল ১০টায় রায়ডাঙ্গা ঈদগাহ ময়দানে তৃতীয় জানাজা শেষে আবরারের দাফন সম্পন্ন করা হয়