×

জাতীয়

বুয়েট ছাত্রলীগের ১১ নেতা বহিষ্কার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৭ অক্টোবর ২০১৯, ১১:০৮ পিএম

বুয়েট ছাত্রলীগের ১১ নেতা বহিষ্কার

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) শিক্ষার্থী আবরার হত্যার ঘটনায় ১১ ছাত্রলীগ নেতাকে বহিষ্কার করেছে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। বহিস্কৃতরা সবাই বুয়েট শাখা ছাত্রলীগের রাজনীতির সঙ্গে সম্পৃক্ত। আজ সোমবার রাতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্য স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বহিস্কৃতরা হলেন, বুয়েট শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেহেদী হাসান রাসেল, সহসভাপতি মুহতাসিম ফুয়াদ, সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান রবিন, তথ্য ও গবেষণা সম্পাদক অনিক সরকার, ক্রীড়া সম্পাদক মেফতাহুল ইসলাম জিয়ন, সাহিত্য সম্পাদক মনিরুজ্জামান মনির, উপ-সমাজসেবা বিষয়ক সম্পাদক ইফতি মোশররফ সকাল, উপ-দপ্তর সম্পাদক মুজতবা রাফিদ, সদস্য মুনতাসির আল জেমী, এহতেসামুল রাব্বী তানিম ও মুজাহিদুর রহমান।

বিজ্ঞপ্তিতে আরো বলা হয়, বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ে সাম্প্রতিক অনাকাঙ্খিত ঘটনার প্রেক্ষিতে ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ একটি তদন্ত কমিটি গঠন করে। গঠিত এই তদন্ত কমিটি থেকে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে ঘটনার সঙ্গে জড়িত ১১ জনকে ছাত্রলীগ থেকে স্থায়ী বহিষ্কার করা হলো।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App