×

জাতীয়

সম্রাটের সহযোগী আরমান হাইব্রিড!

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ১২:৩২ পিএম

সম্রাটের সহযোগী আরমান হাইব্রিড!

ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী ওরফে সম্রাটের সঙ্গে আটক হয়েছেন তার সহযোগী ঢাকা দক্ষিণ যুবলীগের সহসভাপতি এনামুল হক ওরফে আরমান। তার জন্ম নোয়াখালীতে। বেড়ে উঠেছেন ফেনীতে। নব্বইয়ের দশকে আরমান ফেনী থেকে চলে আসেন ঢাকায়। বিদেশ থেকে ‘লাগেজ পার্টির’ আনা ইলেকট্রনিক পণ্য তিনি বায়তুল মোকাররম এলাকায় বিক্রি করতেন।

বিএনপি সরকারের সময়ে মতিঝিলের ক্লাবপাড়ার জুয়ার ব্যবসায় জড়িয়ে পড়েন। একসময় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার নিকটাত্মীয় ‘বাউন্ডারি ইকবাল’ হিসেবে পরিচিত ইকবাল হোসেনের ঘনিষ্ঠ হয়ে ওঠেন আরমান। ইকবালের যাতায়াত ছিল হাওয়া ভবনে। তার মাধ্যমে আরমানও হাওয়া ভবনের কর্মকাণ্ডের সঙ্গে সম্পৃক্ত হন। এক পর্যায়ে বিএনপির রাজনীতিতেও জড়িয়ে পড়েন। পদ-পদবি না থাকলেও হাওয়া ভবনঘনিষ্ঠ বলে মতিঝিল ক্লাবপাড়ায় প্রভাবশালী হয়ে ওঠেন তিনি। বিএনপি আমলেই আরমান ফকিরাপুলের কয়েকটি ক্লাবের জুয়ার আসর নিয়ন্ত্রণ শুরু করেন।

তবে বিএনপি ক্ষমতাচ্যুত হলে যুবলীগের মিছিলে হাজির হতে শুরু করেন। ঘনিষ্ঠ হয়ে ওঠেন সম্রাটের। সম্রাটেরও পদোন্নতি হয় ঢাকা দক্ষিণ যুবলীগের সভাপতি হিসেবে। সে আশির্বাদে আরমান ২০১৩ সালে লাভ করেন সহ-সভাপতির পদ। পদ পাওয়ার পর সম্রাটের ক্যাসিনোর টাকার ক্যাশিয়ার হিসেবে দায়িত্ব পান আরমান। আর তখন থেকেই ক্যাসিনো সাম্রাজ্যে দুজনের পথচলা। আলোচনা আছে, ক্যাসিনো কারবারে আরমানকে গুরু বলে মানেন সম্রাট। তবে সম্রাটের ছত্রচ্ছায়ায় ক্লাবপাড়ার ক্যাসিনো ও জুয়া-বাণিজ্যের অন্যতম নিয়ন্ত্রকে পরিণত হওয়া আরমান সিনেমা প্রযোজনায়ও নাম লিখিয়েছেন।

সম্রাটের বিশেষ মেহমানদের জন্য প্রায়ই নাচ-গানের ‘বিশেষ পার্টির’ ব্যবস্থা করতেন। চলচ্চিত্র প্রোডাকশন হাউস ‘দেশ বাংলা মাল্টিমিডিয়া’ প্রতিষ্ঠানের মালিক আরমান সম্প্রতি নায়ক শাকিব খানকে নায়ক হিসেবে রেখে দুটি সিনেমাতে লগ্নি করেছেন কয়েক কোটি টাকা। শাকিব খান ও বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমা প্রযোজকও তিনি। নবাগতা এক নায়িকাকে নিয়ে ‘আগুন’ নামে দ্বিতীয় ছবির কাজ শুরু করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App