×

বিনোদন

ফারুকীর সিনেমায় অস্ট্রেলিয়ান অভিনেত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ০৫:২৬ পিএম

ফারুকীর সিনেমায় অস্ট্রেলিয়ান অভিনেত্রী

মোস্তফা সরয়ার ফারুকীর নতুন সিনেমা ‘নো ল্যান্ডস ম্যান’-এ যুক্ত হয়েছেন অস্ট্রেলিয়ান অভিনেত্রী মেগান মিচেল। এছাড়া সিনেমাটির নতুন প্রযোজক হিসেবে যুক্ত হয়েছেন শ্রীহারি শাথে। হলিউডভিত্তিক সিনেমা বিষয়ক পত্রিকা স্ক্রিন ডেইলিতে এ সম্পর্কিত একটি খবর প্রকাশিত হয়েছে।

‘নো ল্যান্ডস ম্যান’ প্রযোজনা করছে মোস্তফা সরয়ার ফারুকীর প্রতিষ্ঠান ‘ছবিয়াল’, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, স্কয়ার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক অঞ্জন চৌধুরী, নওয়াজউদ্দিন সিদ্দিকির প্রতিষ্ঠান ‘ম্যাজিক ইফ ফিল্মস’ এবং সর্বশেষ যুক্ত হওয়া প্রযোজক শ্রীহারি শাথে। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। ২০২০ সালের প্রথম ধাপে শুরু হবে ছবির শুটিং। ছবির চিত্রনাট্যে ফারুকীর সঙ্গে আরও আছেন ডেভিড বারকার।

সিনেমাটি হবে ইংরেজি ভাষায়। এতে একজন দক্ষিণ ভারতীয় মানুষের পরিচয় সঙ্কটের সঙ্গে ঘটনাবহুল, অদ্ভুত এবং কিছুটা কৌতুকময় জীবন যাত্রার গল্প উঠে আসবে। তবে সেই মানুষটির অন্যরকম কিছু ঘটনা দেখা যাবে যখন অস্ট্রেলিয়ান এক নারীর সঙ্গে তার দেখা হবে আমেরিকায়।

মেগান মিচেল মূলত মেলবোর্নভিত্তিক থিয়েটার শিল্পী। ‘নো ল্যান্ডস ম্যান’র মাধ্যমে তার সিনেমায় অভিষেক হচ্ছে। অন্যদিকে শ্রীহারি শেঠ ভারতীয় হলেও কাজ করেন নিউইয়র্কে। সম্প্রতি তিনি জিতেছেন ইনডিপেনডেন্ট স্পিরিট অ্যাওয়ার্ড। এছাড়াও বিভিন্ন আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব থেকে তিনি পেয়েছেন ৩৫টির বেশি সম্মান।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App