×

জাতীয়

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সম্রাটের স্ত্রী

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৬ অক্টোবর ২০১৯, ০৫:০০ পিএম

প্রধানমন্ত্রীকে ধন্যবাদ জানালেন সম্রাটের স্ত্রী

সম্রাটের স্ত্রী শারমিন চৌধুরী

ক্যাসিনো আর জুয়াই যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের একমাত্র নেশা বলে জানিয়েছেন তার দ্বিতীয় স্ত্রী শারমিন চৌধুরী। বলেছেন, ওর (সম্রাট) সাথে আমার দুই বছর ধরে কোনো সম্পর্ক বা যোগাযোগ নেই। ও তো অন্য লাইনে চলে গেছে।

রোববার (৬ অক্টোবর) ভোরে কুমিল্লা থেকে আটক হওয়ার পর দুপুরে সম্রাটকে নিয়ে মহাখালির বাসায় অভিযান চালানো হয়। সে সময় সেখানে থাকা তার দ্বিতীয় স্ত্রী এমন মন্তব্য করে আরো বলেছেন, ক্যাসিনো থেকে পাওয়া টাকা সে সংসারে খরচ করতো না।

ক্যাসিনোর বিরুদ্ধে চলমান অভিযানকে স্বাগত জানিয়ে সম্রাটের স্ত্রী বলেন, দেশরত্ন শেখ হাসিনাকে আমি ব্যক্তিগতভাবে এই অভিযানের জন্য অনেক অনেক ধন্যবাদ জানাবো। তিনি যদি আরো আগে উদ্যোগ নিত, আরো ভালো হতো।

সম্রাটের প্রথম স্ত্রী পেশায় একজন আইনজীবী। তাকে ডিভোর্স দেয়ার কারণ উল্লেখ করে শারমিন বলেন, প্রথম স্ত্রীর সঙ্গে ওর দূরত্ব তৈরি হয়। সম্রাট জানিয়েছে, যখন সে (সম্রাট) বাসায় যেতো তখন নাকি তার প্রথম স্ত্রী তাকে উপেক্ষা করতো। তার দিকে কোনো মনোযোগ দিতো না। তার খেয়ালও করতো না। অনেক সে আসার আগেই ঘুমিয়ে পড়তো। এ কারণে তাকে ডিভোর্স দিয়েছে।

রোববা ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুরের চৌধুরী বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে সম্রাটকে আটক করে র‌্যাব। এ সময় তাঁর সঙ্গে থাকা যুবলীগের সহসভাপতি আরমানকেও আটক করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App