সাইত্রিশে মাশরাফি

আগের সংবাদ

যুবলীগ থেকে সম্রাট বহিষ্কার

পরের সংবাদ

সম্রাটকে নিয়ে অভিযানে তার কার্যালয়ে র‍্যাব

প্রকাশিত হয়েছে: অক্টোবর ৬, ২০১৯ , ১:৩৬ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ৬, ২০১৯, ৫:০২ অপরাহ্ণ

Avatar

কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেপ্তারের পর যুবলীগ নেতা সম্রাটকে রাজধানীর কাকরাইল যুব জাগরণের অফিসে আনা হয়েছে। তবে দীর্ঘক্ষণ অপেক্ষা করেও কার্যালয়ের চাবী খুঁজে না পাওয়ায় তালা ভেঙ্গে তাকে নিয়ে কার্যালয়ে প্রবেশ করেছে র‍্যাব সদস্যরা। ভূইয়া ম্যানশনের ওই কার্যালয়ে নিয়মিত বসতেন সম্রাট।

এর আগে নিরাপত্তার জন্য র‍্যাবের ৪ টি গাড়ি দিয়ে সম্রাটকে বহনকারী গাড়িটিকে ঘিরে রাখে র‍্যাবের সদস্যরা।

ধারণা করা হচ্ছে, আইন শৃঙ্খলা বাহিনী তাকে অফিসে নিয়ে ক্যাসিনো ব্যবসার সাথে জড়িত আলামত খুঁজবে। ইতোমধ্যে সম্রাটকে প্রাথমিক জিজ্ঞাসাবাদও শুরু করেছে র‌্যাব।

রমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি-অপারেশন) মাহফুজুল হক ভুইয়া বিষয়টি নিশ্চিত করে বলেন, কার্যালয় ঘিরে অবস্থান নিয়েছেন বিপুল সংখ্যক আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা।

সম্রাটকে আটক নিয়ে র‍্যাবের প্রেস ব্রিফিংয়ে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ানের (র‌্যাব) মহাপরিচালক বেনজীর আহমেদ জানান, অভিযানের দুই তিন দিনের মধ্যেই ঢাকা ত্যাগ করেন সম্রাট।

এর আগে, রবিবার (৬ অক্টোবর) ভোর ৫টার দিকে কুমিল্লার চৌদ্দগ্রামের আলকরা ইউনিয়নের কুঞ্জশ্রীপুরের চৌধুরী বাড়ি থেকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। এ সময় তাঁর সঙ্গে থাকা যুবলীগের সহসভাপতি আরমানকেও আটক করে র‌্যাব।