×

পুরনো খবর

এরশাদের আসনে পুত্র সাদ নির্বাচিত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ০৫ অক্টোবর ২০১৯, ০৭:৪২ পিএম

এরশাদের আসনে পুত্র সাদ নির্বাচিত

এরশাদ পুত্র সাদ

সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদের রংপুর-৩ আসনের উপনির্বাচনে তারই পুত্র জাপা প্রার্থী রাহগির আলমাহি সাদ এরশাদ বিজয়ী হয়েছেন। শনিবার (৫ অক্টোবর) সন্ধ্যা ৭টা নাগাদ বেসরকারীভাবে তাকে বিজয়ী ঘোষনা করেন রংপুরের রিটার্নিং কর্মকর্তা জি এম সাহতার উদ্দিন।

তার দেয়া তথ্য অনুযায়ী রাহগির আলমাহি সাদ এরশাদ পেয়েছেন ৫৮ হাজার ৮৭৮ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত প্রার্থী রিটা রহমান পেয়েছেন ১৬ হাজার ৯৪৭ ভোট এবং জাতীয় পার্টির বিক্ষুব্ধ প্রার্থী হোসেন মকবুল শাহরিয়ার আসিফ পেয়েছেন ১৪ হাজার ৯৮১ ভোট। আজ শনিবার সকাল ৯ টা থেকে এ আসনের নির্বাচন শুরু হয়ে চলে বিকেল ৫ টা পর্যন্ত।

রংপুর ৩ আসনের ১৭৫টি কেন্দ্রের সব কটিতে ইভিএমে ভোট গ্রহণ করা হয়। এ আসনে মোট ভোটার চার লাখ ৪১ হাজার ২২৪ জন। এর মধ্যে পুরুষ দুই লাখ ২০ হাজার ৮২৩ এবং নারী ভোটার দুই লাখ ২০ হাজার ৪০১ জন। এ আসনে ছয়জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। এ নির্বাচনে ছয় প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

এদিকে নির্বাচনে ভোটার উপস্থিতি কম থাকলে নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু হয়েছে বলে জানিয়েছে ইসি। ইসির অতিরিক্ত সচিব মোখলেছুর রহমান আজ সন্ধ্যায় জানান, নির্বাচনে কোন ধরনের অপ্রীতিকর ঘটনা ঘটেনি। নির্বাচন শান্তিপূর্ণ ও সুষ্ঠু হয়েছে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App