রমনা কালী মন্দিরে শারদীয় দুর্গাপূজা

আগের সংবাদ

‘মিজাফ তারকা অ্যাওয়ার্ড’ পেলেন জয়প্রকাশ সরকার

পরের সংবাদ

লেগুনা-বাসের পাল্লাপাল্লিতে সড়কে পিষে গেল তরুণ

প্রকাশিত হয়েছে: অক্টোবর ৪, ২০১৯ , ৬:৫৫ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ৪, ২০১৯, ৯:০৪ অপরাহ্ণ

Avatar

রাজধানীতে লেগুনা আর যাত্রীবাহী বাসের পাল্লাপাল্লিতে মুহূর্তেই সড়কে পিষে গেল মোটরসাইকেল আরোহী এক তরুণ। মাথায় হেলমেট থাকলেও তা রক্ষা করতে পারেনি তরুণের মাথা। সড়কে পিষে ছিন্নভিন্ন হয়ে গেছে শরীরের অঙ্গ। শুক্রবার ( ৪ অক্টোবর) বেলা ১১টার দিকে গাবতলী বেড়িবাঁধের দ্বীপনগর এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে।

নিহত তরুণের নাম খালিদ। তার গ্রামের বাড়ি মানিকগঞ্জে। তিনি রাজধানীর মোহাম্মদপুরের ঢাকা উদ্যান এলাকায় একটি মেসে থেকে পড়াশোনার পাশাপাশি চাকরি করতেন।

সজিব নামের এক প্রত্যক্ষদর্শী জানান, প্রত্যয় পরিবহনের বাস ও একটি লেগুনাা পাল্লাপাল্লির সময় ওভারটেক করতে গিয়ে সামনে থেকে আসা মোটরসাইকেলকে চাপা দেয়। চালক মোটরসাইকেলসহ রাস্তায় ছিটকে পড়ে তাৎক্ষণিকভাবে মারা যান। মোটরসাইকেলের পেছনে বসা অপরজন আহত হন। তাকে আশপাশের লোকজন দ্রুত উদ্ধার করে পাশের একটি মসজিদে নিয়ে যায়। তারপর সেখান থেকে স্থানীয় হাসপাতালে নেয়া হয়।

সজিব ঘটনার মর্মান্তিকতা সম্পর্কে বলেন, একজন মানুষের মগজ রাস্তায় পড়ে আছে। মাথার হাড়-রক্ত সব রাস্তায়। এমন মৃত্যু যেন আর কারো না হয়।

দারুসসালাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম উদ্দিন ভোরের কাগজকে বলেন, খালিদকে চাপা দেয়া বাসটি প্রত্যয় পরিবহনের বলে প্রাথমিকভাবে জানতে পেরেছি। এটি গাবতলী থেকে সদরঘাট রুটে চলাচল করে। তবে প্রকৃত বাসের চালককে এখনো শনাক্ত করা সম্ভব হয়নি। তবে ঘটনাস্থলের আশপাশের সিসিটিভি ফুটেজ পরীক্ষা করে দেখা হচ্ছে।

ঘটনাস্থলে আশপাশের স্থানীয়রা অভিযোগ করে জানান, মূলত বেড়িবাঁধ এলাকার ট্রাক পার্কিং করে চালকের সহকারীরা। অভিযোগ আছে অধিকাংশ বাস ও লেগুনা চালকের লাইসেন্স নেই। এছাড়া ফিটনেসবিহীন বাস-লেগুনায় সয়লাব পুরো বেড়িবাঁধ এলাকা। বিকেল হলেই পাড়াপাড়ি শুরু হয় পণ্যবাহী পরিবহনের। ট্রাফিক বিভাগের পক্ষ থেকে মাঝেমধ্যে এই সড়কে অভিযান চালালে বেড়িবাঁধ হয়ে যায় পরিবহনশূন্য। তবে অবস্থার খুব একটা পরিবর্তন হয় না।