বাঙালির দুর্গাপূজা ও অসাম্প্রদায়িকতা

আগের সংবাদ

মঞ্চায়ন হলো ‘দ্রৌপদী পরম্পরা’

পরের সংবাদ

মাঝিবিহীন নৌকা ভ্রমণ, ডুবে প্রাণ হারালো দুই ছাত্র

প্রকাশিত হয়েছে: অক্টোবর ৩, ২০১৯ , ৮:২৬ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ৩, ২০১৯, ৯:৪০ অপরাহ্ণ

Avatar

রাজধানীর বাড্ডায় আফতাব নগরের একটি মাছের খামারের পুুকরের পানিতে নৌকা ডুবে ২ স্কুলছাত্রর মৃত্যু হয়েছে। নিহতরা হলো- তানভীর মাহতাব সামি (১৬) ও শাকিল (১৬)। তারা দুজনই পূর্ব বাড্ডার হাজী আলমাস আলী উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণির ছাত্র। তাদের বাসা বাড্ডা পোস্ট অফিস গলিতে।

বাড্ডা থানার উপ পরিদর্শক (এসআই) শহিদুল আলম জানান, বৃহস্পতিবার দুপুর দেড়টার দিকে স্কুল থেকে ৭ বন্ধু মিলে বের হয় আফতাব নগর মাঠে ফুটবল খেলতে যায়। তখন আফতাব নগর আলমগীরের মাছের খামারে একটি নৌকা পেয়ে তারা ৭ জনই ঘুরতে বের হয়। তবে নৌকায় কোনো মাঝি ছিলো না। তারা নিজেরাই নৌকাটি চালিয়ে যাওয়ার চেষ্টা করছিলো। একপর্যায়ে নৌকা ডুবে গেলে ৫ ছাত্রী উঠতে পারলেও ওই দুইজন পানিতে ডুবে যায়। পরে তাদের মরদেহ উদ্ধার করা হয়। নিহত দুইজন সহপাঠী।

তিনি জানান, স্থানীয়দের মাধ্যমে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে বিকেল সাড়ে ৫টায় পানির নিচ থেকে তাদের দুজনের মৃতদেহ উদ্ধার করে। পরে ময়না তদন্তের জন্য মৃতদেহ ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

মৃত সামিরে খালা বিথী আক্তার জানান, ২ ভাই একবোনের মধ্যে সামি মেঝো। তাদের গ্রামের বাড়ি মাদারীপুর শিবচর উপজেলায়। তারা বাড্ডা হাজীবাড়ি পোস্ট অফিস গলির ৮৯৫ নম্বর ইমামের বাড়িতে থাকে। তার বাবা বিপ্লব ব্যাপারী মালয়েশিয়া প্রবাসি আর মা রেবেকা সুলতানা গৃহিণী।

আর অপরজন কুমিল্লা বুড়িচং উপজেলার জসিম উদ্দিনের ছেলে শাকিল। জসিম উদ্দিন পেশায় বাবুর্চি কাজ করেন। দুই ছেলের মধ্যে বড় শাকিল। তার পরিবারও পোস্ট অফিস গলিতেই থাকতো বলে জানায় পুলিশ।