মীরসরাই ইকোনমিক জোনে ফ্রান্সকে শিল্প স্থাপনের আহ্বান

আগের সংবাদ

পুষ্প চরিত্রে প্রশংসিত মিম

পরের সংবাদ

‘মাসুদ রানা’র নায়িকা ইসাবেলা কাইফ!

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১, ২০১৯ , ৬:০০ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১, ২০১৯, ৬:০০ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

শুটিং ফ্লোরে যাওয়ার আগেই আলোচিত সিনেমা ‘মাসুদ রানা’র নায়িকা চরিত্রে অভিনয়ের কথা ছিল বলিউডের শ্রদ্ধা কাপুরের। শেষ পর্যন্ত তিনি কাজটি থেকে সরে যাওয়ায় সিনেমাটিতে অভিনয় করবেন ইসাবেলা কাইফ। তিনি ক্যাটরিনা কাইফের ছোট বোন। নভেম্বর মাসেই ছবিটির শুটিংয়ে অংশ নেয়ার কথা রয়েছে তার। ‘মাসুদ রানা’ সংশ্লিষ্ট একটি সূত্র ভোরের কাগজকে খবরটি নিশ্চিত করেছে।

সিনেমাটি ভারতে পরিবেশনার দায়িত্বে থাকছে পরিবেশক প্রতিষ্ঠান ইরোজ নাউ। নায়িকার নাম স্বীকার না করলেও সিনেমাটির সহযোগী প্রযোজক মিঠু খান বলেন, ‘শ্রদ্ধার কাছ থেকে আমাদের এ মাসে শুটিংয়ের শিডিউল নেয়া ছিল। কিন্তু নানাবিধ সমস্যার কারণে আমরা ওই সময়ে শুটিং শুরু করতে না পারায় তিনি কাজটি করছেন না। তাই আমরা বিকল্প হিসেবে বলিউডের অন্য আরেকজন নায়িকাকে নিচ্ছি। তবে অফিশিয়ালি তার নামটি আমরা এখনই বলতে চাই না।’

গল্পের ‘মাসুদ রানা’, রুপা ও সোহেল চরিত্রে এ বি এম সুমন, জান্নাতুল ফেরদৌস পিয়া ও সাঞ্জু জনের নাম শোনা যাচ্ছে। এ প্রশ্নের উত্তরে মিঠু বলেন, ‘ছবির মূল কাস্টিংয়ের জন্য অনেকেই অডিশন দিয়েছেন। এদের অনেকেই ফাইটিংসহ নানাবিধ ট্রেনিং করছে। সেগুলোর ভিডিও ছবির হলিউড টিম দেখবে। সবকিছুর চূড়ান্ত সিদ্ধান্ত তারাই নিবে।’ কাজী আনোয়ার হোসেনের জনপ্রিয় স্পাই থ্রিলার ‘মাসুদ রানা’র প্রথম বই ‘ধ্বংস পাহাড়’ অবলম্বনে নির্মিতব্য এ সিনেমার বাংলা নাম ‘মাসুদ রানা’ রাখা হলেও ইংরেজি ভাষায় বিদেশে মুক্তি দেয়া হবে মাসুদ রানার কোড ‘এমআর-নাইন’ নামে।

জাজ মাল্টিমিডিয়ার সঙ্গে হলিউডের সিলভারলাইনসহ আরো তিনটি প্রতিষ্ঠানের প্রযোজনায় ৮৩ কোটি টাকা ব্যয়ে ছবিটি পরিচালনা করবেন আসিফ আকবর। অন্যদিকে ইসাবেলা কাইফ ১৬ অক্টোবর থেকে অভিনয় করবেন করণ বুটানি পরিচালিত ‘কথা’ সিনেমায়। এখানে তার বিপরীতে অভিনয় করবেন আয়ুশ শর্মা।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা