‘মাসুদ রানা’র নায়িকা ইসাবেলা কাইফ!

আগের সংবাদ

‘মামা-ভাগ্নে’ চোরাই মোবাইল সিন্ডিকেটের চার সদস্য গ্রেপ্তার

পরের সংবাদ

পুষ্প চরিত্রে প্রশংসিত মিম

প্রকাশিত হয়েছে: অক্টোবর ১, ২০১৯ , ৬:০৩ অপরাহ্ণ | আপডেট: অক্টোবর ১, ২০১৯, ৬:০৩ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

গত শুক্রবার ৪০টি সিনেমা হলে মুক্তি পেয়েছে গোলাম সোহরাব দোদুল পরিচালিত সিনেমা ‘সাপলুডু’। সিনেমাটিকে পুষ্প চরিত্রে অভিনয় করেছেন বিদ্যা সিনহা মিম। ঢাকা এবং ঢাকার বাইরে ‘সাপলুডু’ সিনেমাটি দর্শকের মধ্যে বেশ সাড়া ফেলেছে। সিনেমাটির গল্প, নির্মাণশৈলী, লোকেশনে বিচিত্রতা এবং সর্বোপরি মিমসহ সিনেমায় অভিনয় করা অন্য শিল্পীদের অভিনয়ে মুগ্ধ হচ্ছেন দর্শক।

সিনেমায় পুষ্প চরিত্রে অসাধারণ অভিনয় করে সবার কাছেই বেশ প্রশংসিত হচ্ছেন মিম। বিদ্যা সিনহা মিম বলেন, ‘সাপলুডু সিনেমাতে অভিনয়ের জন্য আমাদের প্রত্যেককেই অনেক কষ্ট করতে হয়েছে। ঢাকার বাইরে শুটিং করতে গিয়ে অনেক শ্রম দিতে হয়েছে। অনেক বড় একটি ইউনিট নিয়ে মুভ করা, কাজ করা কঠিন একটি কাজ। কিন্তু দোদুল ভাই সবকিছু মেনে নিয়ে কষ্ট করে সিনেমাটি তার মনের মতো করে তৈরি করেছেন।

আমার চরিত্রটি যথাযথভাবে ফুটিয়ে তোলার জন্য তিনিও আমাকে অনেক সহযোগিতা করেছেন। তারিক আনাম ভাই, জাহিদ ভাই, আরিফিন শুভসহ অন্য যারা ছিলেন প্রত্যেকের কাছ থেকে ভীষণ সহযোগিতা পেয়েছি। যে কারণে আমার চরিত্রটির মধ্যে ডুবে থেকে আমি অভিনয় করতে পেরেছি। যার ফলে সিনেমাটি মুক্তির পর দর্শকের কাছ থেকে ভীষণ সাড়া পাচ্ছি।

আমার বিশ্বাস ছিল সাপলুডু দর্শকের মনে দাগ কাটবে। হয়েছেও তাই। দর্শকের ভালোবাসা মুগ্ধ আমি। তাদের প্রতি কৃতজ্ঞ আমি।’ সিনেমাতে মিমের বিপরীতে আছেন আরিফিন শুভ। আরিফিন শুভ ‘সাপলুডু’তে আরমান চরিত্রে অনবদ্য অভিনয় করেছেন। এর আগে মিম ও আরিফিন শুভ একসঙ্গে মোস্তফা কামাল রাজের নির্দেশনায় ‘তারকাঁটা’ সিনেমায় অভিনয় করেন।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা