×

জাতীয়

ছাত্রলীগ নেতাকে ছুরিকাঘাতের পর এসিড নিক্ষেপ

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ৩০ সেপ্টেম্বর ২০১৯, ০৯:০৫ পিএম

নারায়ণগঞ্জ ফতুল্লায় ব্যবসা নিয়ে দ্বন্দ্বের জেরে রাস্তায় সৈয়দ মোঃ মুন্না (২৮) নামের এক যুবককে ছুরিকাঘাতের পর এসিডে ঝলসে দিয়েছে দুর্বৃত্তরা।  সোমবার (৩০ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফতুল্লার বটতলা এলাকায় এ ঘটনা ঘটে। আহত মুন্না ফতুল্লা থানা ছাত্রলীগের ক্রীড়া বিষয়ক সম্পাদক বলে জানিয়েছেন স্বজনরা।

স্বজনরা জানায়, তারা ফতুল্লার পোস্ট অফিস এলাকায় থাকে। মুন্নার বাবার নাম সৈয়দ মোঃ মিরাজ। স্ত্রী কামরুন্নাহার রিয়া ও এক ছেলের জনক সে। এলাকাতে গার্মেন্টস এর ওয়েস্ট লটের ব্যবসা করে সে।

দগ্ধ মুন্নার ছোট ভাই সৈয়দ মোঃ শাওন জানান, ব্যবসার ১ লাখ ২০ হাজার টাকা পেতো সাইফুল নামের একব্যক্তির কাছে। দীর্ঘদিন হয় মুন্না ওই টাকার তাগাদা দিয়ে আসছিল তিনি। তবে সাইফুল টাকা দিচ্ছিলোনা। তার জের ধরেই আজ সন্ধ্যায় সাইফুল ও রকিসহ ৮/১০ জন মুন্নার পথরোধ করে তাকে প্রথমে গলায়, পিঠ ও পাসহ শরীরের বিভিন্ন জায়গায় এলোপাতারি ছুরিকাঘাত করে। এরপর তার মুখে এসিড ছুড়ে পালিয়ে যায়। পরে রাত ৮টার দিকে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান জানান, মুন্নার গলার ছুরিকাঘাতটি গুরুতর। এছাড়া তার মুখমন্ডল ও গলা বিভৎস ভাবে এসিড দগ্ধ হয়েছে। এখন সে হাসপাতালে ভর্তি রয়েছে।

নারায়ণগঞ্জ ফতুল্লা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আসলাম হোসেন জানান, এ রকম ঘটনার সংবাদ পেয়েছি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App