×

জাতীয়

বঙ্গবন্ধুর অসমাপ্ত আত্মজীবনী উপহার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০১৯, ১০:৪৪ পিএম

চট্টগ্রাম সিটি করপোরেশনের সাবেক মেয়র এ বি এম মহিউদ্দিন চৌধুরী স্মৃতি সংসদের উদ্যোগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে রবিবার (২৯ সেপ্টেম্বর) নগরীর জামালখানস্থ শাহ ওয়ালী উল্লাহ ইনস্টিটিউট প্রাঙ্গণে শিশু-কিশোরদের মাঝে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অসমাপ্ত আত্মজীবনী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে চউক চেয়ারম্যান জহিরুল আলম দোভাষ বলেন, মানুষ তার কর্মের মধ্য দিয়ে স্মরণীয় হয়ে থাকে। আমাদের প্রধানমন্ত্রী শেখ হাসিনাও শত প্রতিকূলতা পেরিয়ে মৃত্যুকে পরোয়া না করে সুখী-সমৃদ্ধ দেশ গড়তে জীবনের ঝুঁকি নিয়ে এগিয়ে চলছেন। তার এই পথচলায় আওয়ামী লীগ কর্মীদের শরিক হওয়ার আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ড. সৈয়দ মো. গোলাম ফারুক। উপস্থিত ছিলেন- অতিরিক্ত সচিব মো. আবদুল্লাহ আল হাসান চৌধুরী, মাউশির উপপরিচালক প্রফেসর মো. শাহেদুল খবির চৌধুরী, মাউশি চট্টগ্রামের পরিচালক প্রফেসর প্রদীপ চক্রবর্তী, চট্টগ্রাম জেলা শিক্ষা অফিসার হোসনে আরা বেগম, জামাল খাঁন ওয়ার্ড আওয়ামী লীগ নেতা হুমায়ুন আহমেদ, নবীন মেলা চট্টগ্রামের সভাপতি মো. হারুন, জামাল খাঁন ওয়ার্ড যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. আজিম উদ্দিন চৌধুরী প্রমুখ।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App