×

জাতীয়

প্রধানমন্ত্রীকে আইডিইবি’র অভিনন্দন

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪৪ পিএম

প্রধানমন্ত্রীকে আইডিইবি’র অভিনন্দন

টিকাদান কর্মসূচিতে বাংলাদেশের অসামান্য সাফল্যের জন্য জিএভিআই কর্তৃক ‘ভ্যাকসিন হিরো’ পুরষ্কার, তরুণদের দক্ষতা উন্নয়নে বাংলাদেশের অসামান্য সাফল্যের জন্য জাতিসংঘ প্রদত্ত ‘চ্যাম্পিয়ন অব স্কিল ডেভেলপমেন্ট ফর ইয়ুথ’ পুরষ্কার, রোহিঙ্গাদের আশ্রয়দানে মানবিক ও দায়িত্বশীল নীতির জন্য ‘ইন্টারন্যাশনাল অ্যাচিভমেন্ট অ্যাওয়ার্ড ও ডিস্টিংকশন অ্যাওয়ার্ড ফর আউটস্ট্যান্ডিং অ্যাচিভমেন্ট’ পুরষ্কারে ভূষিত হওয়ায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছে ইনস্টিটিউশন অব ডিপ্লোমা ইঞ্জিনীয়ার্স, বাংলাদেশ (আইডিইবি)।

রোববার (২৯ সেপ্টেম্বর) সংগঠনের সভাপতি এ কে এম এ হামিদ ও সাধারণ সম্পাদক শামসুর রহমানের যৌথ স্বাক্ষরে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ অভিনন্দন জানানো হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর আজন্ম লালিত স্বপ্নের সোনার বাংলা ও জননেত্রীর কাংখিত সুখী সমৃদ্ধ উন্নত সন্ত্রাস দুর্নীতি ও মাদকমুক্ত মানবিক বাংলাদেশ নির্মাণে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে বলিষ্ঠ ভূমিকা রেখে যাচ্ছেন। প্রধানমন্ত্রীর এসব আন্তর্জাতিক পুরষ্কার বাংলাদেশের ভাবমূর্তি আন্তর্জাতিক অঙ্গনে উজ্জ্বল করেছে। যা এদেশের অপরাপর জনগোষ্ঠির সাথে ডিপ্লোমা প্রকৌশলীদেরকেও অনুপ্রাণিত করেছে। অপ্রতিরোধ্য অগ্রগতির বাংলাদেশকে এগিয়ে নেয়ার জন্য প্রধানমন্ত্রীর সন্ত্রাস, দুর্নীতি, মাদক, জঙ্গিবাদের বিরুদ্ধে চলমান কর্মপ্রক্রিয়া বাস্তবায়নে এদেশের ডিপ্লোমা প্রকৌশলীগণ সর্বাত্মক সহযোগিতা অব্যাহত রাখবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App