ফিনিক্স হেলথ এক্সপোতে ফ্রি স্বাস্থ্য সেবা

আগের সংবাদ

প্রতিবন্ধী শিশুরা সমাজের বোঝা নয়: ডেপুটি স্পিকার

পরের সংবাদ

‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’ পেল ডায়না হোস্ট

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৮, ২০১৯ , ৮:১৭ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২৮, ২০১৯, ১০:১৮ অপরাহ্ণ

Avatar

দেশের তথ্য ও প্রযুক্তি খাতে অবদানস্বরুপ ‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’ পেল ডায়না হোস্ট লিমিটেড। সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা হোটেল সোনারগাঁওতে সিএমও এশিয়া এবং ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস আয়োজিত এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে এ পুরস্কার প্রদান করা হয়। এ সময় প্রতিষ্ঠানটির প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ নকীবের হাতে এ সম্মাননাটি তুলে দেয়া হয়।

মূলত ব্র্যান্ড পরিচিতি তৈরির ক্ষেত্রে নতুন আইডিয়া ও উদ্ভাবনকে উৎসাহিত করতে সিএমও এশিয়া ও ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস কর্তৃক এই সম্মাননাটি দেয়া হয়ে থাকে। এছাড়া বাংলাদেশের যে সব প্রতিষ্ঠান সমূহ ব্র্যান্ড পরিচিত তৈরির ক্ষেত্রে নতুন আইডিয়া ও উদ্ভাবনের মাধ্যমে কার্যকর ফলাফল পেয়েছেন এবার তাদের সম্মাননা দেয়া হয়েছে।

এ বিষয়ে ডায়না হোস্টের প্রধান নির্বাহী কর্মকর্তা খান মোহাম্মদ নকীব বলেন, ‘ডায়না হোস্ট লিমিটেড খুবই ছোট পরিসরে শুরু হয়ে আজকে যে অবস্থানে এসেছে তা শুধুমাত্র ডায়না হোস্টের সব শুভানুধ্যায়ীদের সহযোগীতা, ক্রেতাদের সন্তুষ্টি আর কর্মকর্তা কর্মচারিদের অক্লান্ত পরিশ্রমের ফসল। এই সম্মাননা আমাদের আরো বেশি উজ্জীবিত করবে ও সেবা প্রদানে নতুন নতুন উদ্ভাবন করতে অনুপ্রানিত করবে।’