পূজাতে সৌন্দর্য চর্চায় ছাড়

আগের সংবাদ

ব্যাচতুতো বন্ধুত্বের মিলনমেলায়

পরের সংবাদ

বগুড়ায় ক্ষুদে শিল্পীদের চিত্রাঙ্কন প্রতিযোগিতা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৮, ২০১৯ , ১০:৪৮ অপরাহ্ণ

বগুড়া শহরের হয়ে গেল ‘ড্যান কেক চিত্রাঙ্কন প্রতিযোগিতা’। এবাব্রের আয়োজিত এই প্রতিযোগিতায় বিভিন্ন শ্রেণীর উপর ভিত্তি করে ৩টি ভাগে বিভক্ত হয়ে অংশগ্রহণ করেছে বগুড়া জেলা শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম থেকে দশম শ্রেণীর এক হাজারেরও বেশী শিক্ষার্থী। প্রতিটি বিভাগে ৩ জন করে মোট ৯ জন কে বিজয়ী ঘোষণা করা হয়।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) স্ন্যাক ব্র্যান্ড ‘ড্যান কেক’ এই আয়োজনটির পৃষ্ঠপোষকতায় বগুড়ার পর্যটন মোটেলে প্রতিযোগিতাটির আয়োজন করা হয়। প্রতিযোগিতাটির উদ্বোধন করেন ড্যান কেক বাংলাদেশ’র হেড অব মার্কেটিং মিনহাজ হোসেন। এতে বিচারক হিসেবে দায়িত্ব পালন করেন বগুড়া আর্ট কলেজের তিন প্রভাষক- মোঃ আবুল হাশিম, সরজিত কুমার মন্ডল ও নীলকণ্ঠ ঘোষ।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রভাষক মোঃ নাসিরুদ্দিন শেখ, বগুড়া আর্ট কলেজ, মোঃ এমদাদুল হক, সম্পাদক, বগুড়া জেলা রোভার স্কাউট এবং মোঃ আফজাল হোসেন, যুগ্ম-সম্পাদক, বগুড়া জেলা স্কাউট। অতিথিরা এ রকম একটি আয়োজনের জন্য ড্যান কেক’কে ধন্যবাদ জানান ও সকল প্রতিযোগীতা শেষে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, ২০১৫ সালে বাংলাদেশে ডেন ফুডস লিমিটেড ড্যান কেক এ/এস, ডেনমার্ক এবং পান্ডুঘর লিমিটেডের যৌথ উদ্যোগে যাত্রা শুরু করে। ড্যান কেক প্রথম আগমনেই তার ইউরোপিয়ান রেসিপির মানসম্মত ও সুস্বাদু স্ন্যাকসের মাধ্যমে ভোক্তার মন জয় করতে সক্ষম হয়েছে এবং এখন পর্যন্ত অপরিবর্তিত মান এবং নতুন নতুন সংযোজনের দ্বারা বাংলাদেশের স্ন্যাকস প্রেমীদের ভালোবাসার ব্র্যান্ড হিসেবে গণ্য হয়ে আসছে।