মন্ত্রী-এমপিদের সম্পদের হিসাব দেখতে চান মওদুদ

আগের সংবাদ

‘বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস' পেল ডায়না হোস্ট

পরের সংবাদ

২১ ও ২২ অক্টোবর

ফিনিক্স হেলথ এক্সপোতে ফ্রি স্বাস্থ্য সেবা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৮, ২০১৯ , ৮:০৪ অপরাহ্ণ

বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে (বিআইসিসি) আগামী ২১ ও ২২ অক্টোবর ওভাল গ্রুপের অঙ্গ প্রতিষ্ঠান ‘ঢাকা এক্সপো’ আয়োজিত স্বাস্থ্য বিষয়ক ‘ফিনিক্স হেলথ এক্সপো-২০১৯’ মেলায় দেয়া হবে ফ্রি স্বাস্থ্য সেবা।

দুদিন ব্যাপী মেলায় জনসাধারণের জন্য থাকবে বিনামূল্যে বিশেষ স্বাস্থ্য সেবা। চোখের ছানি অপারেশন, সাধারণ স্বাস্থ্য সেবা, ইসিজি, ব্লাড গ্রুপ টেস্ট, ডায়াবেটিস টেস্ট ও বিশেষজ্ঞ ডাক্তারদের পরামর্শ প্রদান করা হবে। এছাড়া ইন্টার্ন ডাক্তারদের জন্য দেশের বিভিন্ন জাতীয় হাসপাতালের সিনিয়র প্রফেসরদের নিয়ে বিভিন্ন বিষয়ের ওপর ফ্রি সেমিনার অনুষ্ঠিত হবে।

শনিবার (২৮ সেপ্টেম্বর) বিকেলে জাতীয় প্রেসক্লাবে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছেন ওভাল গ্রুপের সিইও আরিফুল চৌধুরী।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিয়াক সার্জারি বিভাগের সাবেক চেয়ারম্যান ও বাংলাদেশ অ্যাসোসিয়েশন অব কার্ডিয়াক, ভাসকুলার এবং থোরাসিক সার্জনের প্রেসিডেন্ট ডা. অসিত বরন অধিকারী, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কার্ডিওলোজি বিভাগের প্রফেসর ডা. চৌধুরী মেশকাত আহমেদ, বাংলাদেশের প্রথম নারী কার্ডিয়াক সার্জন ডা. সাবরিনা আরিফ চৌধুরীসহ বিশিষ্ট ব্যক্তিরা।