×

জাতীয়

গুলশানে বাসের ধাক্কায় মোটরসাইকেল চালক নিহত

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৭ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৪৪ পিএম

রাজধানীর গুলশানের শাহজাদপুর এলাকায় যাত্রীবাহী বাসের ধাক্কায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন অপর এক আরোহী। নিহত যুবকের নাম কবির হোসেন (২৮)। আর আহত যুবকের নাম শাহ পরান (২৫) বলে জানা গেছে। তারা সম্পর্কে মামা-ভাগিনা।

শুক্রবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যা ৭টার দিকে এই দুর্ঘটনা ঘটে। চাঁদপুর উত্তর মতলব উপজেলার বড় হালুদিয়া গ্রামের মোঃ মকবিল তাতির ছেলে কবির। পরিবার নিয়ে ক্যান্টনমেন্ট হাজীমার্কেট এলাকায় থাকতের তিনি।

নিহতের স্ত্রী সাজেদা আক্তার জানান,  নারায়ণগঞ্জের রূপগঞ্জের কাঞ্চন ব্রীজ এলাকার একটি গার্মেন্টস ফ্যাক্টরিতে মেকানিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে চাকরী করতো তার স্বামী। ৪ বছর আগে বিয়ে হয়েছিল তাদের। তবে তাদের সংসারে কোনো সন্তান নেই।

নিহত কবিরের চাচাতো ভাই আরিফুল্লাহ জানায়, কবির তার ভাগিনা শাহ পরানকে নিয়ে বাসা থেকে মোটরসাইকেল নিয়ে শাহজাদপুর দিয়ে কুড়িল বিশ্ব রোডের দিকে যাচ্ছিলো। মোটর সাইকেলটি চালাচ্ছিলো কবির আর পিছনে বসা ছিলো তার ভাগিনা। এ সময় শাহজাদপুর এলাকায় চলন্ত অবস্থাতে অনাবিল পরিবহনের নামের একটি বাস মোটরসাইকেলটিকে ধাক্কা দিলে তারা দুজন ছিটকে পড়ে যায়। এতে কবিরের মাথাসহ শরীরের বিভিন্ন জায়গায় গুরুতর আঘাত পায়। আর শাহ পরানের হাত পায়ে আঘাত লাগে। তিনি আরো জানান, আহত শাহ পরানই কবিরকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে রাত ৯টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এদিকে ভাগিনাও হাসপাতালে চিকিৎসাধীন।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল খান মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App