×

জাতীয়

সব লীগেই দুর্নীতিতে ভরা: ফখরুল

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫৩ পিএম

সব লীগেই দুর্নীতিতে ভরা: ফখরুল

সমাবেশে বক্তব্য রাখছেন দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর

বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, এক সময় ঢাকা মসজিদের শহর থাকলেও বর্তমানে ঢাকাকে ক্যাসিনোর শহরে পরিণত করেছে আওয়ামীলীগ। সরকারী দলের লোকজন নিজেদের আখের গোচাতে সবকিছু লুটপাট করে গিলে খাচ্ছে।

বৃহস্পতিবার (২৬ সেপ্টেম্বর) বিকালে ময়মনসিংহ মহানগরীর রেওলয়ে কৃষ্ণচূড়া চত্বরে বিএনপির বিভাগীয় সমাবেশে তিনি এসব কথা বলেন। এ সময় বিএনপির মহাসচিব বলেন, ক্যাসোনোর দুর্নীতির চেয়েও সরকারের বড় দুর্নীতি হচ্ছে ২৯ ডিসেম্বরের ভোট ডাকাতি। এই সরকার ভোটের সরকার নয় ভোট ডাকাতির সরকার। আওয়ামীলীগ সরকার একটি দুর্নীতিবাজ সরকার। ছাত্রলীগ, যুবলীগসহ সব লীগেই দুর্নীতিতে ভরা। সাধারণ মানুষ কোন দুর্নীতিবাজ সরকারকে চায় না।

তিনি আরো বলেন, ঐক্যবদ্ধ নেতাকর্মীদের আন্দোলনই পারে দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে মুক্ত করতে। তাই অচিরেই খালেদা জিয়াকে মুক্তি না দিলে ঐক্যবদ্ধ আন্দোলনের মাধ্যমে সরকারকে বাধ্য করা হবে। তিনি বলেন, ময়মনসিংহে বিএনপির সমাবেশে লোকজনের উপস্থিতিই প্রমাণ করে মানুষ বিএনপিকে কত ভালোবাসে। সমাবেশে আসতে অবৈধ সরকার নেতাকর্মীদের বাঁধা দিয়েছে বলেও তিনি তার বক্তব্যে অভিযোগ করেন। আগামী দিনে মানুষের ভালোবাসা নিয়েই বিএনপি ক্ষমতায় আসবে। তিনি আরো বলেন, দলীয় নেতাকর্মীদের অনিয়ম দুর্নীতির কারনেই আওয়ামীলীগ থেকে সাধারণ মানুষ মুখ ফিরিয়ে নিচ্ছে।

এতে ময়মনসিংহ দক্ষিণ জেলা বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক একেএম শফিকুল ইসলামের সভাপতিত্বে এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ওয়াহাব আকন্দের সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন বিএনপির স্থানীয় কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, গয়েশ্বর চন্দ্র রায়, মির্জা আব্বাস, নজরুল ইসলাম খান, সৈয়দ ইমরান সালেহ প্রিন্স, ডা. এ জেড এম জাহিদ হোসেন, অ্যাডভোকেট সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, সুলতান সালাউদ্দিন টুকুসহ কেন্দ্রীয় ও জেলা নেতারা।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App