×

তথ্যপ্রযুক্তি

‘মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’ পেল ইনোভেডিয়াস

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:৩০ পিএম

‘মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস’ পেল ইনোভেডিয়াস

দেশের তথ্য ও প্রযুক্তি খাতে অবদানস্বরুপ 'বাংলাদেশ মাস্টার ব্র্যান্ড অ্যাওয়ার্ডস' পেল ইনোভেডিয়াস প্রাইভেট লিমিটেড। সম্প্রতি রাজধানীর পাঁচ তারকা হোটেল সোনারগাঁওতে সিএমও এশিয়া এবং ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস আয়োজিত এক জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানে এ পুরস্কার প্রদান করা হয়। এ সময় প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান সম্মাননাটি গ্রহণ করেন।

মূলত ব্র্যান্ড পরিচিতি তৈরির ক্ষেত্রে নতুন আইডিয়া ও উদ্ভাবনকে উৎসাহিত করতে সিএমও এশিয়া ও ওয়ার্ল্ড মার্কেটিং কংগ্রেস কর্তৃক এই সম্মাননাটি দেয়া হয়ে থাকে। এছাড়া বাংলাদেশের যে সব প্রতিষ্ঠান সমূহ ব্র্যান্ড পরিচিত তৈরির ক্ষেত্রে নতুন আইডিয়া ও উদ্ভাবনের মাধ্যমে কার্যকর ফলাফল পেয়েছেন এবার তাদের সম্মাননা দেয়া হয়েছে।

এ বিষয়ে ইনোভেডিয়াসের ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ মেহেদী হাসান বলেন, ইনোভেডিয়াসের এই প্রাপ্তি আসলে ইনোভেডিয়াসের সাথে সম্পৃক্ত সবার। সবার অক্লান্ত পরিশ্রম, চেষ্টা আর ভালোবাসায় আজকে ইনোভেডিয়াসের এই অর্জন। ইনোভেডিয়াসের সকল শুভানুধ্যায়ী, ক্লায়েন্ট, কর্মকর্তা-কর্মচারি সবাইকে এই সম্মাননা উৎসর্গ করছে। এই সম্মাননা আমাদের আরো বেশি উদ্ভাবনী ও ক্লায়েন্টবান্ধব সেবা প্রদানে অনুপ্রাণিত করবে বলেও জানান তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App