×

বিনোদন

প্রধানমন্ত্রীর জন্মদিন নিয়ে লিসা কালামের গান

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৬ সেপ্টেম্বর ২০১৯, ০৬:২৩ পিএম

প্রধানমন্ত্রীর জন্মদিন নিয়ে লিসা কালামের গান

বাংলাদেশের বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে নিয়ে একটি গান করেছেন কণ্ঠশিল্পী লিসা কালাম। গানটির নাম ‘সে যে আমার শেখ হাসিনা’। শেখ হাসিনার নেতৃত্ব, দেশের উন্নয়ন ও তার সাফল্যের নানা দিক তুলে ধরে সাজানো হয়েছে গানটি।

এই গান প্রকাশ হচ্ছে আগামী ২৮ সেপ্টেম্বর। এদিন প্রধানমন্ত্রীর ৭৩তম জন্মদিন। আর জন্মদিনকে উপলক্ষ্য করেই প্রকাশ হচ্ছে গানটি। দেশের প্রথম সারির অডিও-ভিডিও প্রযোজনা প্রতিষ্ঠান জি সিরিজের ব্যানারে গানটি প্রকাশ হবে মিউজিক ভিডিও আকারে।

‘সে যে আমার শেখ হাসিনা’ গানের কথা লিখেছেন ওসমান শওকত। সুর ও সঙ্গীতায়োজন করেছেন মো. শাহনেওয়াজ। পুরো গানের মূল ভাবনা বীর মুক্তিযোদ্ধা আবুল কালামের।

গানটি নিয়ে কণ্ঠশিল্পী লিসা কালাম বলেন, ‘শেখ হাসিনা আমাদের প্রাণের নেত্রী। তার নেতৃত্বে দেশ অনেক এগিয়ে গেছে। তার মতো একজন মহান নেত্রীকে নিয়ে গান গাইতে পেরে নিজেকে ভাগ্যবান মনে হচ্ছে। আমার এই গান তার প্রতি ভালোবাসার বহিঃপ্রকাশ।’

অন্যদিকে গানের পরিকল্পনাকারী মুক্তিযোদ্ধা আবুল কালাম বলেন, ‘বঙ্গবন্ধুর নেতৃত্বে যুদ্ধ করে আমরা দেশটা স্বাধীন করেছি। তারই কন্যা শেখ হাসিনা এখন সফলভাবে আমাদের দেশ পরিচালনা করছেন। তাকে নিয়ে একটি গানের আয়োজন করতে পেরেছি, এটা আমার জন্য পরম পাওয়া। আমার বিশ্বাস, গানটি মানুষের পছন্দ হবে।’

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App