×

বিনোদন

আলিফ আহসানের শর্টফিল্ম সিরিজ ‘রংধনু’

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৪ সেপ্টেম্বর ২০১৯, ০৮:৫৮ পিএম

আলিফ আহসানের শর্টফিল্ম সিরিজ ‘রংধনু’

রংধনু শর্টফিল্মের একটি দৃশ্য

সাতটি ভিন্ন ভিন্ন ঘটনার আলোকে ‘রংধনু’ শিরোনামে শর্টফিল্ম সিরিজ নিয়ে আসছেন আলিফ আহসান। বিয়ের পর একটি মেয়ের জীবন কিভাবে বদলে যায় সেই গল্প ফুটিয়ে তোলা হয়েছে শর্টফিল্ম সিরিজে। বুধবার (২৪ সেপ্টেম্বর) থেকে এএএফ ফিল্মসের ব্যানারে সপ্তাহে একটি করে শর্টফিল্ম প্রকাশ করবেন বলে জানিয়েছেন তিনি। শর্টফিল্ম সিরিজ পরিচালনা করেছেন ইনজাম হাছান এবং প্রযোজনা করেছেন আলিফ নিজেই।

আলিফ আহসান বলেন, বিয়ের মাধ্যমে একজন নারীর জীবনে বড় ধরণের পরিবর্তন আসে। নারীদের একদম নতুন কিছু মানুষ ও পরিবেশের সঙ্গে মানিয়ে নিতে হয়। যা তাদের জীবনে হাজারো সুখের অনুভূতি নিয়ে আসে। এই অনুভূতি সাধারণত বিয়ের পর বেশির ভাগ মেয়েই অনুভব করেন। আমার শর্টফিল্মগুলোতে এ বিষয়টি ফুটিয়ে তোলা হয়েছে। শুরুতেই ‘একজন শশী’ শর্টফিল্মে আপনারা তা দেখতে পাবেন। আশা করি দর্শকদের ভালো লাগবে। সিরিজটিতে অভিনয় করেছেন- তানহা, তনয়, আলিফ, রিয়া ও অমিসহ অনেকে।

সিরিজে শিউলি, অরণ্যসহ মোট ৭টি শর্টফিল্ম থাকছে। প্রতিটি শর্টফিল্মে দর্শকদের জন্য ইউটিউব চ্যানেলে বিশেষ কুইজের আয়োজন করা হয়েছে। এতে অংশ নিয়ে বিজয়ী একজন ২ হাজার টাকার প্রাইজবন্ড জিতে নিতে পারবেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App