×

খেলা

নিজের নিরাপত্তা বৃদ্ধি করলেন পগবা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৯:৫৭ পিএম

নিজের নিরাপত্তা বৃদ্ধি করলেন পগবা

ম্যানইউ তারকা পল পগবা

ম্যানচেস্টার ইউনাইটেড তারকা পল পগবা নিজেদের নিরাপত্তা বৃদ্ধির জন্য পনেরো হাজার ডলার দিয়ে একটি জার্মান রোটেইলার জাতের কুকুর কিনেছেন। কুকুরটিকে মূলত ম্যানচেস্টারের বাড়িতে রাখবেন তিনি।

ব্রিটিশ সংবাদ মাধ্যম দি সান জানিয়েছে, পগবা নিরাপত্তা বিষয়ক প্রতিষ্ঠান ‘সাফেরোন কে ৯’ থেকে কুকুরটি কিনেছেন। প্রতিষ্ঠানটি ছোটকাল থেকে বিভিন্ন জাতের কুকুরদের বিশেষভাবে প্রশিক্ষণ দিয়ে বড় করে। এই একই প্রতিষ্ঠান থেকে পগবার ম্যানইউ সতীর্থ মার্কাস রাসফোর্ড ও ফিল জোনস কুকুর কিনেছিলেন।

‘সাফেরোন কে ৯’ এর এক মুখপাত্র জানান জার্মান রোটেইলার এমন একটি জাতের কুকুর যেটি সাধারণত নিরীহ প্রকৃতির হয়। তবে মালিকের নিরাপত্তায় নিজের জীবন দিয়ে দিতেও প্রস্তুত থাকে এরা। মালিকের আদেশ পেলে সন্দেহভাজনকে নাস্তানাবুদ করে দিতে সক্ষম রোটেইলার।

ফ্রান্সের হয়ে বিশ্বকাপজয়ী পগবা এমন সময় নিজের নিরাপত্তা বৃদ্ধি করলেন যখন তার বর্তমান ক্লাব ম্যানচেস্টার ইউনাইটেডের সঙ্গে সম্পর্কটা খুব একটা ভালো যাচ্ছে না। নতুন মৌসুম শুরুর আগে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদে চলে যেতে চেয়েছিলেন তিনি।

এছাড়া মাঠের মধ্যেই সমর্থকদের সঙ্গে কথাকাটাকাটির ঘটনাও ঘটেছে। তাই ক্লাবটির সমর্র্থকরা তার উপর খুব বেশি একটা খুশি নয়। এমনটিক ম্যানইউর ট্রেনিং সেন্টারের একটি সাইনবোর্ডে ম্যানইউ সমর্থকরা কটুক্তিমূলক মন্তব্য লিখে দেয়।

পগবা পায়ের গোঁড়ালির ইনজুরির কারণে এখন পর্যন্ত নতুন মৌসুমের কোন ম্যাচ খেলতে পারেননি। তবে ধারণা করা হচ্ছে আগামী ২৬ সেপ্টেম্বর কারাবাও কাপে রোচডেলের বিপক্ষে ম্যাচ দিয়ে মাঠে নামবেন তিনি।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App