×

জাতীয়

অভিযান নাটকের অংশ হলে সহযোগিতা পাবেন না: গয়েশ্বর

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০১৯, ০৬:১৮ পিএম

অভিযান নাটকের অংশ হলে সহযোগিতা পাবেন না: গয়েশ্বর

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, এই অভিযান গ্রেপ্তারের মধ্যে দিয়ে যারা দুর্নীতির লাগাম ধরতে চান, তাদেরকে সাধুবাদ জানাই। তাদেরকে সহযোগিতা করার সদিচ্ছাও আছে আমাদের। কিন্তু যদি নাটকের অংশ হয়, তাহলে সহযোগিতা পাবেন না।

সোমবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাবে মাওলানা আকরাম খাঁ হলে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত এক মতবিনিময় সভায়  তথ্যমন্ত্রী হাসান মাহমুদের এক বক্তব্যের প্রেক্ষিতে তিনি এই মন্তব্য করেন। নাগরিক অধিকার আন্দোলন ফোরামের উপদেষ্টা সাঈদ আহমেদ আসলামের সভাপতিত্বে মতবিনিময় সভায় আরো উপস্থিত ছিলেন বিএনপির যুগ্ম মহাসচিব মোয়াজ্জেম হোসেন আলাল, নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মুহাম্মদ রহমতুল্লাহ প্রমুখ।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের উদ্দেশে গয়েশ্বর বলেন, ওবায়দুল কাদের এটাকে বলছেন,‘ইমেজ রিকভারি'। তার মানে হলো পচন ধরছে এন্টিবায়োটিক। ওবায়দুল কাদের চাইলে নিজেই নিজেদের সহায়তা করতে পারে। আবার কেউ কেউ বলছে গ্রেপ্তারকৃতরা বিএনপি করতো। যদি বিএনপি করে থাকতো সে সময়, তো তাদের পকেটে ১০ টাকাও ছিল না। আওয়ামী লীগে যোগ দেওয়ার পরে হাজার হাজার কোটি টাকার মালিক হয়েছে। এতদিন ঢাকার ঐতিহ্য ছিল মসজিদ, এখন হলো ক্যাসিনোর শহর ঢাকা।

সরকার পদত্যাগ করেও সহযোগিতা করতে পারে এমন দাবি করে গয়েশ্বর বলেন, আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীতে খারাপ লোক আছে, কিন্তু ভালো লোকের তো অভাব নাই। তারা যদি স্বাধীনভাবে কাজ করতে পারে, তাহলে জনগণকে দুর্নীতি, দুঃশাসন, লুটপাট, সন্ত্রাস থেকে রক্ষা করতে পুলিশবাহিনী একাই পারবে। যতগুলাই ক্যাসিনো থাকুক এটা কিন্তু জাতির কাছে একমাত্র সংক্রামক ব্যাধি নয়। সারাদেশের প্রতিটি পাড়া-মল্লায় আছে। সে কারণে সবচেয়ে ভালো সহযোগিতা হয় আপনারা যদি পদত্যাগ করেন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App