গৃহায়ণ ও গণপূর্ত ভবনের অভিযান

আগের সংবাদ

ফতুল্লা থেকে আটকরা নব্য জেএমবির সদস্য : মনিরুল ইসলাম

পরের সংবাদ

সাংবাদিকের ওপর হামলায় ক্ষমা চাইলো ছাত্রলীগ

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৩, ২০১৯ , ২:৫৭ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২৩, ২০১৯, ৩:১১ অপরাহ্ণ

Avatar

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় ঢাকা বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতিতে সংবাদ সম্মেলনে করছেন ঢাবি শাখা ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদক। তারা আনুষ্ঠানিকভাবে ক্ষমা চেয়েছেন এবং জড়িতদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নেয়ার ঘোষণা দিয়েছেন।

ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাদ্দাম হোসেন বলেন, ছাত্রলীগ কখনো সহিংসতায় বিশ্বাস করে না। আজকের এ অনাকাঙ্ক্ষিত ঘটনার ব্যপারে ছাত্রলীগের কোনো নির্দেশনা ছিল না। কিছু অতি উৎসাহী কর্মী এ ঘটনা ঘটিয়েছে। দুঃখজনকভাবে, তারা ছাত্রলীগেরই কর্মী। আপনারা প্রমাণ দেন ঘটনার সাথে কারা কারা জড়িত ছিল। আমরা তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিব। প্রয়োজনে তাদের বহিষ্কার করা হবে।

এ সময় ঢাবি সাংবাদিক সমিতির সভাপতি রায়হানুল ইসলাম আবির বলেন, আমরা চাই জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির ব্যবস্থা করা হোক, এ ধরনের ঘটনা যেন আর পুনরাবৃত্তি না হয়। পাশাপাশি আমরা বিশ্ববিদ্যালয় প্রশাসনের কাছে লিখিত অভিযোগ দিব জড়িতদের বিরুদ্ধে একাডেমিকভাবে ব্যবস্থা নেয়ার জন্য।

মারধরের শিকার সাংবাদিকরা হলেন, স্টুডেন্ট জার্নালের ঢাকা বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আনিসুর রহমান ও বিজনেস বাংলাদেশের প্রতিনিধি আফসার মুন্না, প্রতিদিনের সংবাদের প্রতিনিধি রাহাতুল ইসলাম।

ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ-ছাত্রদল নেতারা মারধর করলে ঢাকা মেডিকেলে চিকিৎসা নিতে আসেন সংবাদকর্মীরা।