যে গ্রামে প্রতি পরিবারে অন্তত একজন ইঞ্জিনিয়ার!

আগের সংবাদ

৭ শতাংশ সুদে গৃহঋণ দিচ্ছে বিএইচবিএফসি

পরের সংবাদ

ইমরান বললেন ‌‘ভুলে যেতে শিখিনি’

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২৩, ২০১৯ , ৪:০৪ অপরাহ্ণ

নতুন গান-ভিডিও নিয়ে হাজির হলেন ইমরান মাহমুদুল। তবে এবারের আয়োজনটি তার অন্য যে কোনও গানের চেয়ে একটু বেশিই আলাদা ও আবেগি।
‘ভুলে যেতে শিখিনি’ নামের এই গানচিত্রটি আজ (২৩ সেপ্টেম্বর) একইসঙ্গে মুক্তি পেয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি’র ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে।
গানটির কথা ও ভিডিওতে ধরা পড়েছে প্রেমিকার প্রতি ইমরানের আবেগ। যেখানে চোখ বুজে তিনি গাইছেন- কতদিন হলো তোমার সাথে কোনও দেখা নেই, অল্পতেই দু’গাল ভিজে যায় তোমাকে ভাবতেই…।
মেহেদী হাসান লিমনের কথায় গানটির সুর করেছেন ইয়াসিন হোসাইন নেরু। আর কণ্ঠের পাশাপাশি এর সংগীতায়োজন করেছেন ইমরান নিজেই। গানটির কথা-সুর ধরে এর আবেগমাখা ভিডিও নির্মাণ করেছেন সৈকত রেজা।
সিএমভির কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, এবারই প্রথম ইমরানের কোনও গান-ভিডিও একসঙ্গে প্রকাশ করেছেন ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজে। তাদের ধারণা, ইমরানের এই গানটি বছরের অন্যতম বিরহের গান হিসেবে স্বীকৃতি পাবে শ্রোতা-দর্শকদের কাছে।
এদিকে গানটি প্রসঙ্গে ইমরান বলেন, ‘আমি তো বরাবরই বেশ আয়োজন করে, গল্পনির্ভর জাঁকজমকপূর্ণ মিউজিক ভিডিও উপহার দেওয়ার চেষ্টা করি। তবে এবার পুরো উল্টো পথে গেলাম। একেবারে সাদামাটা আয়োজনে ভিডিওটি করলাম। কারণ আমার মনে হলো, এই গানটির অডিও এত বেশি মজবুত, তাতে করে আয়োজন করে ভিডিও করতে গেলে মূল গানটির আবেদন হারাবে। আমি ও সিএমভি সংশ্লিষ্টরা চাই, এই গানটি মানুষ চোখ বন্ধ করে শুনুক। কারণ এটা অনুভবের গান, দেখার নয়।’