×

পুরনো খবর

তের বছর পূর্তি অফার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ২০ সেপ্টেম্বর ২০১৯, ১১:১০ পিএম

তের বছর পূর্তি অফার

বাংলাদেশে পুরুষের ফ্যাশন ব্র্যান্ড নিয়ে মাতামাতি ৮০র দশকের পর থেকে। দীর্ঘ সময় পরে, ট্রেন্ড ব্রেকার  অনেক পোশাক লেবেলের ভীড়ে বাংলাদেশের ফ্যাশন ইন্ডাস্ট্রিতে ২০০৬ সালের ১৯ সেপ্টেম্বর নাম লেখায় জেন্টল পার্ক। ব্র্যান্ডটি বয়সে অন্যান্যদের চেয়ে নবীন হলেও লক্ষ্য ছিল পাশ্চাত্য ঘরোনার স্টাইলিশ ট্রেন্ডে, সবার মন জয় করার।

শুরুটা ২০০৬ সালে চট্টগ্রামের আগ্রাবাদে। অল্প সময়েই বন্দর নগরীর তরুণদের মাঝে এই হাউস মন জয় করতে সক্ষম হয়। বর্তমানে ঢাকাসহ চট্টগ্রাম, খুলনা, রাজশাহী, কক্সবাজার, কুমিল্লা, ফেনী, টাঙ্গাইল, নারায়ণগঞ্জ, ব্রাক্ষণবাড়িয়া, বগুড়াতে ৩৫ টি শোরুম রয়েছে। দীর্ঘ তের বছরের পথচলায় যুক্ত হয়েছে তরুণী ও শিশুদের জন্য পৃথক লেবেল। অনলাইনে ফেসবুক পেইজে যুক্ত হয়েছে  ১ মিলিয়নের অধিক শুভাকাঙ্ক্ষি।

জেন্টল পার্কের কর্ণধার শাহাদৎ চৌধুরী বাবু জানান, জেন্টল পার্কের তের বছর পূর্তিতে আমরা প্রকৃত রেডি টু ওয়্যার লাইফস্টাইল ব্র্যান্ড হিসাবে সারা দেশে স্টোর সম্প্রসারণের চিন্তা করছি। ফ্যাশন ব্র্যান্ডিং ও প্রোডাক্ট ফটোশ্যুটেও আমরা আরো যুগোপযোগী ক্রেতাবান্ধব সুবিধা যুক্ত করায় সচেষ্ট। পাশাপাশি বছরজুড়ে ক্রেতাদের জন্যও থাকছে বিভিন্ন ছাড়ের সুযোগও”।

উল্লেখ্য, তের বছর বর্ষপূর্তি উপলক্ষে জেন্টল পার্ক দিচ্ছে শর্তসাপেক্ষে মূল্যছাড়ে পণ্য ক্রয়ের সুবিধা। চটজলদি তরুণতরুণীদের ওয়্যারড্রবের জৌলুস বাড়াতে তাই শার্ট, প্যান্ট, পলো, কুর্তা, পাঞ্জাবি, কুর্তি, কামিজ, স্কার্ট বা জুতা কেনার সেরা সুযোগ এখনই। ১৩ বছর পূর্তি উপলক্ষে ১৫ সেপ্টেম্বর থেকে থাকছে  দুটি পণ্য ক্রয়ে একটি পণ্য বিনামূল্যে পাবার সুযোগও।

এই অফারে সর্ব্বোচ্চ ছাড়ে কেনা যাবে প্রয়োজনীয় ফ্যাশন পণ্যটি। বিস্তারিত পুরো  সেপ্টেম্বর মাসজুড়ে জানা যাবে জেন্টল পার্কের ফেসবুক পেইজে। ঠিকানা: fb/GentlePark.Bd/

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App