অনিয়মের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে: তথ্যমন্ত্রী

আগের সংবাদ

জিম্বাবুয়ের প্রথম শিকার হযরতউল্লাহ

পরের সংবাদ

পাওয়ার প্লেতে আফগানদের সংগ্রহ ৫৫ রান

আ,ত,ম,মাসুদুল বারী, চট্টগ্রাম থেকে

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২০, ২০১৯ , ৭:২৪ অপরাহ্ণ

হযরতউল্লাহ জাজাই ও রহমানউল্লাহ গুরবাজের ব্যাটিং দৃঢ়তায় ওপেনিং জুটিতে পাওয়ার প্লের ৬ ওভার শেষে আফগানদের সংগ্রহ ৫৫ রান। ১৭ বল খেলে ১ ছক্কা ৩ চারে হযরতউল্লাহ করেছেন ২২ রান এবং ২০ বলে ৩ ছক্কায় ২৮ রান রহমানউল্লাহর। জিম্বাবুয়ের পক্ষে বল করেছেন কাইল জার্ভিস এবং আইনসলে এনডিলোভু।

এর আগে সাগরিকায় জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে জিম্বাবুয়েকে ব্যাটিং করার আমন্ত্রণ জানিয়েছেন আফগান অধিনায়ক রশিদ খান। এই ম্যচের মধ্য দিয়ে আন্তর্জাতিক টি-টোয়েন্টিকে বিদায় জানাচ্ছেন হ্যামিলটন মাসাকাদজা। আফগান দলে ৩ পরিবর্তন, অভিষেক হচ্ছে ফজল নিয়াজির। আর দলে ফিরছেন দাওলাত জাদরান ও শফিকউল্লাহ শাফাক।

অন্যদিকে গত ম্যাচের অপরিবর্তিত দল নিয়ে মাঠে নেমেছে জিম্বাবুয়ে।

উল্লেখ্য, আফগান এবং জিম্বাবুয়ের মধ্যে টি-টিয়েন্টিতে এ পর্যন্ত ৮বারের দেখায় সবকটিতেই কাবুলীওয়ালারা জয়ী হয়েছে। আজ জয় পেলে পরিসংখ্যানটা ৯-০ হবে। আজ আফগান দলপতির ২১ তম জন্মদিন।

আফগান স্কোয়াড: রশিদ খান(অধিনায়ক), আসগর আফগান, মোহাম্মদ নবী, গুলবাদিন নাইব, শফিকউল্লাহ শাফাক, দাওলাত জাদরান, হযরতউল্লাহ জাজাই, ফজল নিয়াজি, মুজিব-উর-রহমান, নাজিব তারাকাই ও রহমানউল্লাহ গুরবাজ।

জিম্বাবুয়ে স্কোয়াড: হ্যামিল্টন মাসাকাদজা (অধিনায়ক), রেগিস চাকাভা, রিচমন্ড মুতুম্বামি, সিন উইলিয়ামস, নেভিল মাদজিভা, টিনোটেন্ডা মুতোমবদজি, কাইল জার্ভিস, কিস্টোফার এমপোফু, বেন্ডন টেইলর, আইনসলে এনডিলোভু, ও রায়ার্ন বার্ল।