যুবলীগ নেতা শামীম ৭ দেহরক্ষীসহ গ্রেপ্তার

আগের সংবাদ

১৮ অক্টোবর শিল্পী সমিতির নির্বাচন

পরের সংবাদ

ঢাকায় শুটিং করছেন শ্রাবন্তী

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২০, ২০১৯ , ৩:৫০ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২০, ২০১৯, ৩:৫০ অপরাহ্ণ

Avatar

কলকাতার জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চ্যাটার্জি। দুই বাংলাতেই রয়েছে তার গ্রহণযোগ্যতা। ছবিও করছেন এখন এপার-ওপার মিলিয়ে। সর্বশেষ তাকে বাংলাদেশের ‘যদি একদিন’ সিনেমায় দেখা গেছে। মোস্তফা কামাল রাজ পরিচালিত ছবিতে তিনি তাহসানের বিপরীতে অভিনয় করে দর্শকের মন জয় করেছেন।

বর্তমানে তিনি কাজ করছেন বাংলাদেশের ‘বিক্ষোভ’ ছবিতে। শাপলা মিডিয়া প্রযোজিত এ সিনেমার শুটিং করতে বৃহস্পতিবার রাতে হঠাৎ করেই বাংলাদেশে এসেছেন এ নায়িকা। রাত সাড়ে ৯টার ফ্লাইটে ঢাকার উদ্দেশে কলকাতা থেকে রওনা দেন শ্রাবন্তী।

২০ সেপ্টেম্বর থেকে গাজীপুরে ছবিটির শুটিংয়ে অংশ নিচ্ছেন তিনি। চলতি মাসের শুরুর দিকে ছবিটির শুটিং শুরু হয় কলকাতায়। ছবিটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। ছবিটিতে শ্রাবন্তী ছাড়াও আরো অভিনয় করছেন শান্ত খান, বলিউডের রাহুল দেব প্রমুখ। এতে একটি আইটেম গানে পারফর্ম করবেন সানি লিওন।

বাংলাদেশের সড়ক আন্দোলন নিয়ে প্রযোজনা সংস্থা স্প্ল্যাশ মিডিয়া নির্মাণ করছে ‘বিক্ষোভ’ সিনেমা। ১ সেপ্টেম্বর থেকে ভারতে বেশ গোপনে সিনেমাটির শুটিং শুরু হয়। সেখানে শ্রাবন্তীর সঙ্গে শুটিংয়ে অংশ নেন শান্ত খান। তবে তিনি সিনেমাটির নায়ক কিনা এখনো সে তথ্য নিশ্চিত করেনি সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান।