শিশুদের মাঝেই দেশ গড়ার কারিগর

আগের সংবাদ

আফগানদের ৭ উইকেটে হারাল জিম্বাবুয়ে

পরের সংবাদ

খালেদা জিয়া হাঁটাচলা করতে পারছেন না

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২০, ২০১৯ , ১০:০০ অপরাহ্ণ

কারাবন্দি বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আরো অসুস্থ হয়ে পড়েছেন জানিয়ে এ ব্যাপারে উদ্বেগ প্রকাশ করেছেন তার বোন সেলিনা ইসলাম। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালে কারা হেফাজতে চিকিৎসাধীন খালেদা জিয়ার সঙ্গে সাক্ষাৎ শেষে সাংবাদিকদের কাছে তিনি এ কথা বলেন।

বিকেল ৩ টা ১০ মিনিটের দিকে হাসপাতালে প্রবেশ করেন তারা। স্বজনদের মধ্যে খালেদা জিয়ার বোন সেলিমা ইসলামের স্বামী রফিকুল ইসলাম,ভাইয়ের স্ত্রী নাসরিন সাঈদসহ পরিবারের ৬ সদস্য ছিলেন। সেখানে তারা প্রায় দেড়ঘণ্টা অবস্থান করে পৌনে পাঁচটার দিকে বের হন।

এর আগে সর্বশেষ গত ৩০ আগস্ট পরিবারের সদস্যরা তার সঙ্গে দেখা করেন।

সেলিনা ইসলাম বলেন, খালেদা জিয়ার শারীরিক অবস্থা আগের চেয়ে খারাপ। তিনি হাঁটাচলাও করতে পারছেন না। সারাশরীরে প্রচণ্ড ব্যথা। তার হাত ফ্রোজেন’ (তীব্র ব্যথায় জমাট বেঁধে যাওয়া) হয়ে গেছে। একা চলতে পারছেন না। হাত দিয়ে কিছু ধরতে পারেন না। খাবার তুলে খেতে পারছেন না।

প্রসঙ্গত, দুর্নীতি মামলায় সাজাপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া ২০১৮ সালের ৮ ফেব্রুয়ারি থেকে কারাবন্দি। শারীরিক অসুস্থতার কারণে গত ১ এপ্রিল থেকে কারা হেফাজতে বিএসএমএমইউ হাসপাতালে তিনি চিকিৎসাধীন।