যুবলীগ নেতা শামীমকে আটকে অভিযান

আগের সংবাদ

বাসা থেকে কার্যালয়ে নেয়া হয়েছে শামীমকে

পরের সংবাদ

খালেদকে যুবলীগ থেকে বহিষ্কার

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ২০, ২০১৯ , ২:৪৪ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ২০, ২০১৯, ৪:৩৯ অপরাহ্ণ

Avatar

রাজধানীর ফকিরাপুলে অবৈধ ইয়ংমেনস ক্লাব ক্যাসিনোর মালিক খালেদ মাহমুদ ভূঁইয়াকে যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক পদসহ সংগঠন থেকে বহিষ্কার করা হয়েছে। শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিষয়টি নিশ্চিত করেছেন নিশ্চিত করেছেন যুবলীগের চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরী।

এর আগে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) রাতে খালেদের বিরুদ্ধে দায়ের করা তিনটি মামলা পুলিশের গোয়েন্দা শাখায় (ডিবি) স্থানান্তর করা হয়। রাতেই তাকে আদালত থেকে সরাসরি ডিবি কার্যালয়ে নিয়ে যাওয়া হয়েছে। ডিবি কার্যালয়েই তার রিমান্ড ও জিজ্ঞাসাবাদ চলছে নিশ্চিত করেছেন ডিবির (উত্তর) অতিরিক্ত উপকমিশনার (এডিসি) শাহজাহান সাজু।

এর আগে খালেদকে আদালতে তুলে অস্ত্র ও মাদকের পৃথক দুই মামলায় সাতদিন করে ১৪ দিনের রিমান্ড চেয়ে আবেদন করেছিলেন মামলার তদন্তকারী কর্মকর্তা গুলশান পরিদর্শক আমিনুল ইসলাম। তবে আদালত ৭ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

গুলশান থানায় খালেদের বিরুদ্ধে মাদক, অস্ত্র ও মানি লন্ডারিং আইনে তিনটি মামলা হয়েছে। বৃহস্পতিবার র‌্যাবের পক্ষ থেকে গুলশান থানায় মামলাগুলো করা হয়। দুপুরেই আটক খালেদকে পুলিশের হাতে তুলে দেয় র‍্যাব। আগের দিন বুধবার সন্ধ্যায় গুলশান-২ এর নিজ বাসা থেকে খালেদ মাহমুদকে আটক করা হয়।