রাতেই আদালতে খালেদ, আরো মামলার প্রস্তুতি

আগের সংবাদ

ফারমার্স ব্যাংকে জালিয়াতির ঘটনায় ৩ জনের ব্যাংক হিসাব জব্দ

পরের সংবাদ

মসজিদের শহর থেকে ক্যাসিনোর শহর ঢাকা: মঈন খান

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ৬:৫৬ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ৬:৫৮ অপরাহ্ণ

Avatar

আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ঠেলায় পড়ে ঢাকা মসজিদের শহর থেকে ‘ক্যাসিনো’ শহরে পরিণত হয়েছে এ মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান বলেছেন, উন্নয়নের ভাঁওতাবাজি দিয়ে মানুষকে বিপথগামী করা হয়েছে। এই জোয়ারে মানুষের নীতি-নৈতিকতা কোথায় ভেসে যাচ্ছে?। সরকারের মধ্য আয়ের নমুনার ঠেলায় যদি ঢাকা শহর লাসভেগাসে পরিণত হয়, তাহলে এদেশ যখন উন্নত দেশে পরিণত হবে তখন ঢাকা কোথায় যাবে?।

বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তৃতায় যুবলীগ নেতার ক্যাসিনোতে অভিযান ও যুবলীগ নেতা গ্রেপ্তার হওয়াকে ইঙ্গিত করে তিনি এসব একথা বলেন। খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডক্টরস অ্যাসোসিয়েশন অব বাংলাদেশ-ড্যাবের সভাপতি অধ্যাপক হারুন আল রশীদের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুস সালামের পরিচালনায় এ মানববন্ধনে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, কেন্দ্রীয় নেতা অধ্যক্ষ সেলিম ভুঁইয়া, রিয়াজুল ইসলাম রিজু, শামীমুর রহমান শামীম ও ড্যাবের চিকিৎসক নেতারা বক্তব্য দেন।

মঈন খান বলেন, বাংলাদেশকে স্বাধীন করা হয়েছিল দুটি কারণে, প্রথম গণতন্ত্র এবং দ্বিতীয়ত এই দেশের দরিদ্র মানুষের অর্থনৈতিক মুক্তি। আজকে অর্থনৈতিক মুক্তির ঠেলায় আমরা লাসভেগাসে পরিণত হয়েছি আর গণতন্ত্রের ঠেলায় আমরা একদলীয় স্বৈরশাসনে পরিণিত হয়েছি।