খালেদের বাসায় যা পেল র‌্যাব

আগের সংবাদ

চোটের কবলে বিপ্লব

পরের সংবাদ

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাককানইবি উপাচার্যের অভিনন্দন

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ৩:৪০ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ৩:৪০ অপরাহ্ণ

ড. কালাম স্মৃতি ইন্টারন্যাশনাল এক্সেলেন্স এওয়ার্ডস-২০১৯ পাওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়েছেন জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ এইচ এম মোস্তাফিজুর রহমান ।
সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের উপাচার্য সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে ড. কালাম স্মৃতি ইন্টারন্যাশনাল এক্সেলেন্স এওয়ার্ডস-২০১৯’ পাওয়ায় জাতির জনকের কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে তিনি বলেন, ‘‘আমরা জাতি হিসেবে অনেক ভাগ্যবান যে একজন বঙ্গবন্ধু পেয়েছিলাম এবং বর্তমানে তার সুযোগ্য কন্যা শেখ হাসিনাকে পেয়েছি। প্রধানমন্ত্রী ভবিষ্যতে আরও আন্তর্জাতিক পুরষ্কার পাবেন বলেও তিনি বিশ্বাস করেন। আমি তার দীর্ঘায়ু ও শুভকামনা করছি।
গত সোমবার ড.কালাম স্মৃতি ইন্টারন্যাশনাল এডভাইজরি কাউন্সিলের প্রধান উপদেষ্টা (ভারতের রাষ্ট্রদূত) টি পি শ্রীনিবাসন প্রধানমন্ত্রীর কার্যালয়ে এ পদক হস্তান্তর করেন।
উল্লেখ্য, ভারত-বাংলাদেশের মধ্যে ঘনিষ্ট ও পারস্পরিক সন্তোষজনক সম্পর্ক, নিজ দেশের জনগণের কল্যাণ, বিশেষ করে নারী ও শিশু এবং আন্তর্জাতিক শান্তি ও সহযোগিতায় তাঁর অঙ্গীকারের স্বীকৃতি হিসেবে প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে প্রখ্যাত বিজ্ঞানী ও ভারতের সাবেক রাষ্ট্রপতি ড. এ পি জে আবুল কালামের স্মৃতির স্মরণে প্রবর্তিত এ পদক দেয়া হয়।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়