খালেদের বিরুদ্ধে ৩ মামলা

আগের সংবাদ

পটুয়াখালীতে ইএএলজি প্রকল্পের আওতায় কর্মশালা অনুষ্ঠিত

পরের সংবাদ

পটুয়াখালীতে দুর্গাপূজা: ১৮৮ মণ্ডপে সিসি ক্যামেরা

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ৬:৩২ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ৬:৩২ অপরাহ্ণ

কাগজ প্রতিবেদক

শারদীয় দুর্গাপূজা-২০১৯ উদযাপন উপলক্ষে পটুয়াখালীতে পূজা মন্ডপের নিরাপত্তা ও আইনশৃঙ্খলা বিষয়ক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সভায় জানানো হয়- পুরো জেলায় ১৮৮ মণ্ডপে দুর্গাপূজার আয়োজন করা হয়েছে। যার সবগুলোই সিসি ক্যামেরার মাধ্যমে নজরদারী করা হবে। পটুয়াখালী জেলা পুলিশের আয়োজনে বৃহস্পতিবার (১৯ সেপ্টেম্বর) বেলা সাড়ে ১১টায় পুলিশ সুপারের কনফারেন্স রুমে এ সভা অনুষ্ঠিত হয়।

উক্ত সভায় পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজুর রহমান, সদর সার্কেল মোঃ জসিম উদ্দিন, ডিবির ওসি মোঃ জাকির হোসেন, পটুয়াখালী জেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি এ্যাড. কমল দত্ত, সাধারন সম্পাদক এ্যাড. কাজল বরণ দাস, সদর উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি পিনাকি রঞ্জন দাস সহ সকল উপজেলার পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারন সম্পাদক এবং সকল থানার ওসি।

পুলিশ সুপার মোহাম্মদ মইনুল হাসান (পিপিএম) বলেন, বাংলাদেশ একটি অসাম্প্রদায়িক দেশ। সনাতন ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ উৎসব শারদীয় দুর্গাপূজা। ধর্ম যার যার উৎসব সবার।  তাই আসন্ন দুর্গা পূজায় শান্তি শৃঙ্খলা বজায় রেখে আমরা সকলে মিলে আনন্দ উপভোগ করবো। জনসাধারণের নিরাপত্তা নিশ্চিত করতে জেলার প্রতিটি পূজা মণ্ডপের পাশাপাশি বিভিন্ন এলাকা ও গুরুত্বপূর্ণ পয়েন্টগুলোতে জেলা পুলিশের কঠোর নজরদারী অব্যাহত থাকবে।

তিনি আরও বলেন, এ বছর জেলায় মোট ১৮৮টি মন্ডপে শারদীয় দুর্গাপূজা অনুষ্ঠিত হবে। এর মধ্যে ৮৭টি পূজা মন্ডপ অধিক গুরুত্বপূর্ণ।  সম্ভাব্য সকল পূজামণ্ডপে সিসি ক্যামেরা স্থাপন করা হবে। বিশৃঙ্খলা এড়াতে সকল পূজামণ্ডপে পোশাকে ও সাদা পোশাকে বিপুলসংখ্যক আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরাপত্তার কাজ করবে।