সুখকর হলো না মেসির প্রত্যাবর্তন

আগের সংবাদ

অতীত প্রকাশে ক্ষুব্ধ স্টোকস

পরের সংবাদ

ডি মারিয়ার কাছেই হেরে গেল রিয়াল মাদ্রিদ

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ১২:০৭ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৯, ১২:০৭ অপরাহ্ণ

Avatar

নিষেধাজ্ঞার কারণে দলের সবচেয়ে বড় তারকা নেইমার খেলতে পারেননি। চোট মাঠের বাইরে রেখেছিল আক্রমণভাগের অন্যতম দুই ভরসা কিলিয়ান এমবাপ্পে ও এডিনসন কাভানিকেও। তবে নেইমার, এমবাপ্পে ও কাভানির অনুপস্থিতি পিএসজি সমর্থকদের একেবারেই বুঝতে দেননি এঞ্জেল ডি মারিয়া। আর্জেন্টাইন এই ফরোয়ার্ডের জাদুকরী ফুটবল নৈপুণ্যে উয়েফা চ্যাম্পিয়ন্স লিগের বুধবার রাতের ম্যাচে স্প্যানিশ জায়ান্ট রিয়াল মাদ্রিদকে ৩-০ গোলে হারিয়েছে পিএসজি।
‘এ’ গ্রুপের ম্যাচটিতে ফরাসি ক্লাবটির হয়ে জোড়া গোল করেন ডি মারিয়া। অপর গোলটি করেন টমাস মুনিয়ের।
নিজেদের মাঠে এদিন ম্যাচের ১৪ মিনিটেই পিএসজিকে এগিয়ে নেন ডি মারিয়া। ৩৩ মিনিটে ব্যবধান দ্বিগুন করেন তিনি। আর ম্যাচের যোগ করা সময়ে মুনিয়ের লক্ষ্যভেদ করলে ৩-০ ব্যবধানের জয় পায় টমাস টুশেলের শিষ্যরা। ফলে জয় দিয়ে চ্যাম্পিয়ন্স লিগের নতুন মৌসুম শুরু হলো পিএসজির। অপরদিকে ইউরো সেরার মঞ্চের এবারের আসরে রিয়াল মাদ্রিদের পথচলা শুরু হলো হার দিয়ে।
একই সময়ে স্প্যানিশ ক্লাব অ্যাটলেটিকো মাদ্রিদের বিপক্ষে ২-২ গোলে ড্র করেছে ক্রিশ্চিয়ানা রোনালদোর জুভেন্টাস। অ্যাটলেটিকো মাদ্রিদের মাঠে অনুষ্ঠিত ম্যাচটিতে সবকটি গোলই হয়েছে দ্বিতীয়ার্ধে। যেখানে জুভেন্টাসের হয়ে হুয়ান কোয়াদ্রাদো ও ব্লায়েস মাতুইদি গোল করেন। আর স্বাগতিকদের হয়ে লক্ষ্যভেদ করেন স্টেফান স্যাবিচ ও হেক্টর এরেইরা।