প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে জাককানইবি উপাচার্যের অভিনন্দন

আগের সংবাদ

জমকালো আয়োজনে পালিত ‘সালমান শাহ জন্মোৎসব’

পরের সংবাদ

চোটের কবলে বিপ্লব

প্রকাশিত: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ৩:৪৭ অপরাহ্ণ আপডেট: সেপ্টেম্বর ১৯, ২০১৯ , ৩:৫৭ অপরাহ্ণ

চলামান ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজে জিম্বাবুয়ের বিপক্ষে নিজের অভিষেকেই চোটের কবলে পড়েছেন তরুন তুর্কি অলরাউন্ডার আমিনুল ইসলাম বিপ্লব। বাঁহাতে চোট পাওয়ায় তিনটি সেলাই দিতে হয়েছে বিপ্লবের।

বুধবার জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচর দিন বোলিংয়ের শুরু থেকেই সমস্যা হচ্ছিল তার। এরপরেও নিজেকে নিয়ন্ত্রণ করে বোলিং করে গেছেন তিনি।
এই প্রসঙ্গে বিপ্লব বলেন, ‘আমি যখন বোলিংয়ে যাই তখন একটু সমস্যা হচ্ছিল। তবে সাকিব ভাই আমাকে বললো যে তুই নরমাল যেমন বোলিং করিস সেটাই শুধু এখানে করার চেষ্টা কর। এরপর রিয়াদ ভাই, মুশি ভাই সবাই ভালো সাপোর্ট করছিল যে ভালো জায়গাতে বোলিং করলেই হবে। আমি শুধু ওটা করার চেষ্টা করেছি।

এদিকে এই চোটের ফলে আফগানিস্তানের বিপক্ষে শনিবারের ম্যাচে বিপ্লবের খেলা নিয়ে শঙ্কা সৃষ্টি হয়েছে। যদিও চোটের ব্যাপারে এখনও বিস্তারিত কিছু জানা যায়নি।

এ প্রসঙ্গে বিসিবি মিডিয়া প্রধান রাবেদ ইমাম জানান,বিপ্লবকে ফিজিও দেখেছে, তার হাতে সেলাই পড়েছে। তাকে আজ এবং কাল পর্যবেক্ষণ করা হবে।

জিম্বাবুয়ের বিপক্ষে নিজের অভিষেকেই ৪ ওভার বোলিং করে মাত্র ১৮ রান খরচায় ২ উইকেট শিকার বিপ্লব। সাফল্যের রহস্য সম্পর্কে বিল্পব জানান, ধাপে ধাপে উন্নতি করাই তার মূলমন্ত্র।

তিনি আরো বলেন, আমি অনুভব করি নিজের প্রতি নিয়ন্ত্রণটা অনেক বড় জিনিস। নিজেকে নিয়ন্ত্রণ করা অনেক গুরুত্বপূর্ণ। আমার চেষ্টা থাকবে আমি নিজেকে নিয়ন্ত্রণ করে দিনের পর দিন নিজের উন্নতি করার চেষ্টা করবো।
দুদিন পর্যবেক্ষন পর বোঝা যাবে আফগানদের বিপক্ষে বিপ্লব খেলতে পারবেন কী-না।

মন্তব্য করুন

খবরের বিষয়বস্তুর সঙ্গে মিল আছে এবং আপত্তিজনক নয়- এমন মন্তব্যই প্রদর্শিত হবে। মন্তব্যগুলো পাঠকের নিজস্ব মতামত, ভোরের কাগজ লাইভ এর দায়ভার নেবে না।

জনপ্রিয়
close