জাতীয় তামাক নিয়ন্ত্রণ নীতিকে বাধাগ্রস্থ করতে চায় বিসিএমএ

আগের সংবাদ

স্কুলে ‘ই-মনিটরিং সিস্টেম’ চালুর সুপারিশ

পরের সংবাদ

ছাত্রলীগকে দিক-নির্দেশনা দিলেন আ.লীগের ৪ নেতা

কাগজ প্রতিবেদক

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৮, ২০১৯ , ১০:৫০ অপরাহ্ণ

ছাত্রলীগের নতুন দায়িত্ব পাওয়া ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে সংগঠন পরিচালনায় দিক-নির্দেশনা দিলেন আওয়ামী লীগের দায়িত্বপ্রাপ্ত চার নেতা।

বুধবার (১৮ সেপ্টেম্বর) ধানমন্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক, আবদুর রহমান, সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মেক হক ও আ ফ ম বাহাউদ্দিন নাছিম নির্দেশনা দেন তাদের।

বৈঠকের পর জাহাঙ্গীর কবির নানক বলেন, ‘মাননীয় প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা যেভাবে ছাত্রলীগকে দেখতে চান, তার সেই আস্থার প্রতিদান যেন নতুন নেতারা দিতে পারে; সেগুলো স্মরণ করিয়ে দিয়ে ভবিষ্যতের বিভিন্ন ধরনের দিকনির্দেশনা দেয়া হয়েছে।

আরেক নেতা বিএম মোজাম্মেল হক বলেন, নতুন দায়িত্বপ্রাপ্ত দুই নেতা যেন সংগঠনকে সুন্দরভাবে পরিচালনা করতে পারে, সেজন্য পরামর্শ দেয়া হয়েছে। নতুন কমিটি কোনো জেলা কমিটি করতে পারবে কি না, এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, এগুলো পরে। এগুলো নিয়ে এখনো আলোচনা হয়নি। কিভাবে চলবে, সংগঠন পরিচালনা করবে। এসব বিষয় নিয়ে কথা হয়েছে।

প্রসঙ্গত; শনিবার (১৪ সেপ্টেম্বর) রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও গোলাম রাব্বানীকে বাদ দিয়ে ভারপ্রাপ্ত সভাপতি আল নাহিয়ান খান জয় এবং ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক লেখক ভট্টাচার্যকে দায়িত্ব দেয়া হয়।