খালেদের ক্যাসিনোতে র‍্যাবের অভিযান: আটক ১৪২

আগের সংবাদ

যুবলীগে শুদ্ধি অভিযান

পরের সংবাদ

গোলের চেয়েও রোনালদোর বেশি তৃপ্তি বিছানায়

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৮, ২০১৯ , ৬:০৪ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৮, ২০১৯, ৮:৩০ অপরাহ্ণ

Avatar

পর্তুগাল সুপারস্টার ক্রিশ্চিয়ানো রোনালদো পেশাদারী ক্যারিয়ারে এখন পর্যন্ত গোল করেছেন ৭০০টির বেশি। গোল করলেই আনন্দে মাঠে বিভিন্ন অঙ্গভঙ্গিতে ঝাঁপিয়ে পড়েন তিনি। আনন্দে দিশেহারা হয়ে উঠেন। তবে গোল করার চেয়েও বান্ধবী রদ্রিগেজের সঙ্গে বিছানায় সময় কাটাতে বেশি আনন্দ পান বলে জানিয়েছেন রোনালদো। ব্রিটিশ টিভি চ্যানেল আইটিভির সঙ্গে এক সাক্ষাৎকারে এমন কথাই জানান তিনি।

২০১৮ সাল তখন রোনালদো রিয়াল মাদ্রিদের হয়ে খেলতেন। সেই সময় চ্যাম্পিয়ন্স লিগে তার বর্তমান ক্লাব জুভেন্টাসের বিপক্ষে বাইসাইকেল কিক থেকে অসাধারণ এক গোল করেন। সেই গোলটিকেই তার ক্যারিয়ারের শ্রেষ্ঠ গোল হিসেবে মনে করেন। রোনালদো বলেন, হ্যাঁ এটিই আমার ক্যারিয়ারের সেরা গোল। আমি বহু গোল করেছি। কিন্তু এমন গোল আগে করিনি। এটির জন্য দীর্ঘদিন অপেক্ষা করেছি।

তখন আইটিভির ওই অনুষ্ঠানের সঞ্চালক পিয়ার্স মরগান জিজ্ঞেস করেন, রদ্রিগেজের সঙ্গে একান্ত মুহূর্ত কাটানো শ্রেষ্ঠ নাকি আপনার করা সেই গোলটি শ্রেষ্ঠ? রোনালদো হেসে বলেন, না, ওর সঙ্গে কাটানো একান্ত মুহূর্তের সঙ্গে কোনো কিছুর তুলনা হয় না। আমি তার সঙ্গে একান্তে সময় কাটিয়েই সবচেয়ে বেশি মজা পাই।

পিয়ার্স মরগানকে দেয়া দীর্ঘ সেই সাক্ষাৎকারে রোনালদো তার ব্যক্তিগত জীবন, ফুটবলের জীবন সবকিছু নিয়েই খোলাসা আলোচনা করেছেন সেসব আলোচনার প্রায় পুরোটা জুরেই ছিল রদ্রিগেজের নাম।

কথার এক পর্যায়ে সঞ্চালক জানতে চান রদ্রিগেজকে রোনালদো কবে বিয়ে করবেন? এ প্রশ্নের জবাবে রোনালদো বলেন, অবশ্যই। আজ না হয় কাল আমি ওকে বিয়ে করবো। কারণ ও আমার সন্তানদের মা। আমার মনের সব কথা ও বোঝে। আমিও তাকে বোঝার চেস্টা করি।

রোনালদোর বিরুদ্ধে এক আমেরিকান নারী ধর্ষণের অভিযোগ উঠেছিল। সেই ঘটনার পর থেকে রোনালদো শুধুমাত্র চারজন মানুষকেই শতভাগ বিশ্বাস করেন। তাদের নাম তিনি বলেননি। তবে সেই চারজনের একজন যে রদ্রিগেজ সেটি রোনালদোর সাম্প্রতিক বিভিন্ন কথাবার্তা থেকেই বোঝা যায়।

  • আরও পড়ুন
  • লেখকের অন্যান্য লেখা