ভিডিও প্রসঙ্গে যা বললেন মেহজাবীন

আগের সংবাদ

প্রতিযোগিতা সক্ষমতায় পিছিয়ে পোশাক শিল্প

পরের সংবাদ

কঙ্গনার হাত থেকে সম্মাননা নিলেন জাহিদ খান

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৭, ২০১৯ , ৫:২৫ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৭, ২০১৯, ৫:২৫ অপরাহ্ণ

Avatar

এবার থাইল্যান্ডের ব্যাংককে ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড-২০১৯’ পেলেন বাংলাদেশের স্বনামধন্য মেকআপ আর্টিস্ট জাহিদ খান। গত ১৬ সেপ্টেম্বর রাতে ব্যাংককের স্থানীয় একটি হলরুমে এক আড়ম্বরপূর্ণ অনুষ্ঠানে তাকে এই অ্যাওয়ার্ড প্রদান করেন বলিউড অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। ‘জাহিদ খান মেকওভার’ ও ‘জাহিদ খান ব্রাইডাল কালেকশন’- এই দুটি ক্যাটাগরিতে জাহিদ খানকে সম্মাননা প্রদান করা হয়।
এ প্রসঙ্গে ব্যাংকক থেকে জাহিদ খান জানান, বাংলাদেশ ছাড়াও এর আগে গত বছর কলকাতা থেকে সম্মাননা পেয়েছিলাম। তবে এবারের সম্মাননাটি আমার কাছে অনেক বেশি গুরুত্ববহ। কারণ বিশ্বের বিভিন্ন স্থান থেকে নিজ নিজ ক্ষেত্রে গুণী মানুষদেরকে এখানে সম্মানিত করা হয়েছে। উপরন্তু কঙ্গনা রানাওয়াতের হাত থেকে সম্মাননাটি গ্রহণ করার মুহূর্তটি আমার কাছে স্মরণীয় হয়ে থাকবে।
প্রসঙ্গত, স্ব স্ব কাজে স্বনামধন্য ব্যক্তিত্বদেরকে প্রতি বছর ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড’ প্রদান করা হয়ে থাকে। গত বছর মালয়েশিয়ায় কারিনা কাপুর খান অ্যাওয়ার্ড বিজয়ীদের হাতে সম্মাননা তুলে দেন।
এদিকে ‘মিলেনিয়াম ব্রিলিয়েন্স অ্যাওয়ার্ড-২০১৯’ সম্মাননা গ্রহণ করার উদ্দেশ্যে গত শনিবার ঢাকা ছাড়েন জাহিদ খান। ১৮ সেপ্টেম্বর রাতে তার দেশে ফেরার কথা রয়েছে।