×

খেলা

চট্টগ্রামে টাইগাররা

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০১৯, ১০:২২ পিএম

চট্টগ্রামে টাইগাররা

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বে অংশ নিতে চট্টগ্রামে ক্রিকেটাররা- ছবি: কমল দাশ

চট্টগ্রামে টাইগাররা

ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বে অংশ নিতে চট্টগ্রামে টাইগাররা- ছবি: কমল দাশ

ঢাকা পর্ব শেষ, বুধবার (১৮ সেপ্টেম্বর) থেকে ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্ব শুরু হচ্ছে। সোমবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সাকিব বাহিনী চট্টগ্রাম পৌঁছেছে। ঢাকা পর্বে দুই ম্যাচে জয় পাওয়া আফগানিস্তান এবং দুই ম্যাচে হারা জিম্বাবুয়ে দলও বিকেলে চাটগাঁয়ে পৌঁছেছে।

সাগরিকার জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বুধবার বাংলাদেশ-জিম্বাবুয়ের মোকাবেলা করবে। এ ম্যাচে টাইগাররা জয় পেলে ফাইনাল নিশ্চিত হবে। ফলাফল অন্য রকম হলেও শনিবার আফগানিস্তানকে হারাতেই হবে রাসেল ডমিঙ্গোর শিষ্যদের। নচেৎ ফাইনালে স্বপ্ন নসাৎ হবে।

[caption id="attachment_163732" align="alignnone" width="700"] ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের চট্টগ্রাম পর্বে অংশ নিতে চট্টগ্রামে ক্রিকেটাররা- ছবি: কমল দাশ[/caption]

মঙ্গলবার (১৭ সেপ্টেম্বর) জহুর আহমেদে চৌধুরী স্টেডিয়ামে অনুশীলন করবে তিন দল। সকাল ১০টা থেকে দুপুর ১টা পর্যন্ত ঘাম ঝরাবে জিম্বাবুয়ে ও আফগানিস্তান। আর বাংলাদেশের অনুশীলন করবে বিকেল সাড়ে ৩টা থেকে সন্ধ্যা সাড়ে ৭টা পর্যন্ত।

শুক্রবার চট্টগ্রামে আফগানিস্তান-জিম্বাবুয়ের মুখোমুখি হবে। ২২ সেপ্টেম্বর তিন দল ঢাকায় ফিরে আসবে। ২৪ সেপ্টেম্বর ত্রিদেশীয় টি-টোয়েন্টি সিরিজের ফাইনাল অনুষ্ঠিত হবে।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App