ভিকারুননিসার অধ্যক্ষ নিয়োগ চ্যালেঞ্জ করে আবেদন

আগের সংবাদ

শ্রমিকদের ন্যায্য অধিকার আদায়ে পাশে থাকবে জাপা

পরের সংবাদ

মমতাময়ী নেত্রী, আপনার মনে কষ্ট দিয়েছি…

প্রকাশিত হয়েছে: সেপ্টেম্বর ১৬, ২০১৯ , ৩:২১ অপরাহ্ণ | আপডেট: সেপ্টেম্বর ১৬, ২০১৯, ৩:৩৮ অপরাহ্ণ

Avatar

চাঁদাবাজিসহ নানা অনিয়মের দায়ে ছাত্রলীগের কেন্দ্রী সাধারণ সম্পাদকের পদ হারানোর পর এই প্রথম নিজের ফেসবুকে স্ট্যাটাস দিয়েছেন গোলাম রাব্বানী। স্ট্যাটাসে আওয়ামী লীগ প্রধান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ছাত্রলীগের নেতাকর্মীদের কাছে ক্ষমা চেয়েছেন।

সোমবার (১৬ সেপ্টেম্বর) নিজের ভেরিফাইড ফেসবুকে স্ট্যাটাসের মাধ্যমে এ ক্ষমা প্রার্থনা করেছেন। সেই সঙ্গে তিনি অনুতপ্তও বলে জানিয়েছেন।

রাব্বানী তার স্ট্যাটাসে লিখেছেন, মমতাময়ী নেত্রী, আপনার মনে কষ্ট দিয়েছি, আমি অনুতপ্ত, ক্ষমাপ্রার্থী। প্রিয় অগ্রজ ও অনুজ, আপনাদের প্রত্যাশা-প্রাপ্তির পুরো মেলবন্ধন ঘটাতে পারিনি বলে আপনাদের কাছেও ক্ষমাপ্রার্থী। মানুষ মাত্রই ভুল হয়। আমিও ভুলত্রুটির ঊর্ধ্বে নই। তবে বুকে হাত দিয়ে বলতে পারি, স্বেচ্ছায়-স্বজ্ঞানে আবেগ-ভালোবাসার এই প্রাণের সংগঠনের নীতি-আদর্শ পরিপন্থী ‘গর্হিত কোন অপরাধ’ করিনি।

রাব্বানী তার বিরুদ্ধে উঠা অভিযোগ বিষয়ে লেখেন, আনীত অভিযোগের কতটা ষড়যন্ত্রমূলক আর অতিরঞ্জিত, সময় ঠিক বলে দেবে। প্রাণপ্রিয় আপা, আপনি আদর্শিক পিতা বঙ্গবন্ধু মুজিবের সুযোগ্য তনায়া, ১৮ কোটি মানুষের আশার বাঁতিঘর। আপনার দিগন্ত বিস্তৃত স্নেহের আঁচল, এক কোণে যেন ঠাঁই পাই। আপনার ক্ষমা এবং বঙ্গবন্ধুর আদর্শ নিয়ে বাকিটা জীবন চলতে চাই।

স্ট্যাটাসের প্রতিক্রিয়ায় নেতাকর্মীসহ অনেকেই নানা মতামত দিয়ে কমেন্ট কমেছেন। এরমধ্যে আলি পরম নামে একজন তার কমেন্টে লিখেছেন, আপনাকে খুব কাছ থেকে দেখেছি ভাই, আপনার বিরুদ্ধে ষড়যন্ত্র এটা সত্যিই অবাক হওয়ার মত। সত্যটা যখন প্রমাণিত হবে ঠিক তখন সবাই বুঝতে পারবে কিন্তু ততদিনে অনেক ক্ষতি হয়ে যাবে।

তাসলিমা আক্তার নামে একজন লিখেছেন, ১৩ মে ঠিক ইফতারের আগ মুহূর্তে যখন খবর পাই কেন্দ্রীয় কমিটি পূর্ণাঙ্গ হয় আমার নাম নাই, সেদিন আমার কান্নায় গণভবনের প্রতিটা মানুষ থেকে শুরু করে গাছের পাতাও মনে হয় কেঁদেছিলো, এমন আর কাউকে কষ্ট দিয়েন না ভাই, আপনার আগামীদিন সুন্দর হোক।