×

জাতীয়

জাপার মনোনীত প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবেন আশা রাঙ্গার

Icon

কাগজ প্রতিবেদক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০১৯, ০৫:৪৯ পিএম

জাপার মনোনীত প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবেন আশা রাঙ্গার

সংবাদ সন্মেলনে বক্তব্য রাখছেন জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা

জাতীয় পার্টির মহাসচিব ও বিরোধী দলীয় চিফ হুইপ মসিউর রহমান রাঙ্গা বলেছেন, রংপুর-০৩ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী বিপুল ভোটে নির্বাচিত হবেন। জাপার মনোনীত প্রার্থী অন্তত ১ লাখ ভোট বেশি পেয়ে নির্বাচিত হবেন বলেও মন্তব্য করেছেন তিনি।

রবিবার (১৫ সেপ্টেম্বর) রাজধানীর বনানীতে জাতীয় পার্টি চেয়ারম্যানের বিভাগীয় সাংগঠনিক টিমের যৌথ সভা শেষে গণমাধ্যমকে ব্রিফকালে তিনি এ তথ্য জানান।

এ সময় রাঙ্গা বলেন, আগামী ২০-২১ ডিসেম্বর দুই দিনব্যাপী আওয়ামী লীগের কেন্দ্রীয় সম্মেলন থাকায় একই দিনে আমাদের সম্মেলন সম্ভব হবে না।

প্রয়াত এরশাদের শূন্য আসনের উপ নির্বাচন নিয়ে তিনি বলেন, একাদশ জাতীয় নির্বাচনে আওয়ামী লীগের সঙ্গে আমরা জোটবদ্ধ হয়ে নির্বাচন করেছি, রংপুর-০৩ আসনটি ১৯৮৬ সাল থেকেই জাতীয় পার্টির দখলে রয়েছে। জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদ এই আসনে বারবার নির্বাচিত হয়েছেন। আশা করছি, রংপুর-০৩ আসনের উপ-নির্বাচনে আওয়ামী লীগ জাতীয় পার্টি প্রার্থীকে সমর্থন দেবে।

এদিকে, উপ-নির্বাচন পরিচালনার জন্য পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদেরকে আহ্বায়ক এবং মহাসচিব মসিউর রহমান রাঙ্গাকে সদস্য সচিব করে ১১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়েছে।

এছাড়া সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মসিউর রহমান রাঙ্গা বলেন, জাতীয় পার্টির প্রার্থী রাহগীর আল মাহি সাদ এরশাদের পক্ষে ইতোমধ্যেই প্রতিটি ওয়ার্ডে কাজ শুরু হয়েছে। তিনি বলেন, পার্টিকে শক্তিশালী করতে বিভাগীয় সাংগঠনিক টিম করা হয়েছে। এছাড়া ২০২৫ সালের আগামী জাতীয় নির্বাচনের আগেই বিভাগীয় সাংগঠনিক টিমের মাধ্যমে জাতীয় পার্টির প্রার্থী তালিকাও চূড়ান্ত করা হবে।

উল্লেখ্য, জাপা চেয়ারম্যান গোলাম মোহম্মদ কাদের ঘোষণা দিয়েছিলেন ৩০ নভেম্বর জাতীয় পার্টির সম্মেলন হবে। এরপর পার্টির অঙ্গ সংগঠন ছাত্র সমাজের সম্মেলন প্রস্তুতি সভায় কাদের আবারো ঘোষণা দেন সময় অনুযায়ী সোহরাওয়ার্দি উদ্দ্যানে সিডিউল না পাওয়ায় আমাদের পার্টির সম্মেলন হবে ২১ ডিসেম্বর। আজ নতুন করে জাপা মহাসচিব মসিউর রহমান রাঙ্গা জানিয়েছেন, যথা সময়ে সম্ভব হচ্ছে না জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সম্মেলন।

সাবস্ক্রাইব ও অনুসরণ করুন

সম্পাদক : শ্যামল দত্ত

প্রকাশক : সাবের হোসেন চৌধুরী

অনুসরণ করুন

BK Family App